Parivaar Award Actress: সবে শেষ হয়েছে সিরিয়াল! স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে কি আদৌ থাকছেন জলসার প্রধান নায়িকা? আসল সত্যি কী?

বিগত দুই বছর যাবত লাগাতার টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক! আসলে জনপ্রিয় দুটি চ্যানেল স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও। সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। সেই ধারাবাহিকতাতেই স্টার জলসার পর্দায় একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে গেছে বা নিত্যদিনই বন্ধ হয়ে চলেছে।

আসলে এখন টেলিভিশনের পর্দায় এক একটি ধারাবাহিকের মেয়াদ কয়েক মাস। আর খুব ভালো টিআরপি হলে এক-দেড় বছর। আসলে এটাই এখন ট্রেন্ড। লাগাতার টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। সিরিয়াল প্রেমী বাঙালির একের পর এক প্রিয় ধারাবাহিক বন্ধ হয়ে চলেছে। বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও। সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে।

দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান। চলতি বছরেও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়। জানা গেছে ২০২৩ সালের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড সম্প্রচারিত হবে আগামী এপ্রিল মাসের ২৪ শে এপ্রিল রবিবার বিকাল ৫ টায়। আর মূল অনুষ্ঠানটি শুরু হবে ওইদিন সন্ধ্যা ৬ টায়। এই অনুষ্ঠানটির জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন স্টার জলসা অনুগামীরা।

কিছুদিন আগেই বন্ধ হয়ে গেছে ধারাবাহিক নবাব নন্দিনী। কিন্তু এর‌ই মধ্যে ইন্দ্রানী পাল বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তার ভক্তদের জন্য রয়েছে দুঃসংবাদ।

জানা গেছে, প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। কিন্তু প্রোমো শুটিংয়ে উপস্থিত থাকতে পারেননি ইন্দ্রানী। গত ১৩, ১৪, ১৫, ১৬ চারদিন ধরে হয়েছে এই শুটিং। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য পারফর্ম করতে পারেননি তিনি। ‌‌

actress indrani paul

অতি শীঘ্রই পর্দায় আসতে চলেছে দর্শকদের অত্যন্ত প্রিয় এই অনুষ্ঠান। বিভিন্ন চরিত্রে দারুণ অভিনয়ের জন্য পুরস্কৃত হবেন আপনার প্রিয় অভিনেতা অভিনেত্রীরা। মিস করবেন না কিন্তু।

Back to top button