মা ছাড়া সন্তানেরা ভালো থাকে না! সোনা-রূপার স্কুলের সিস্টারের কথা শুনে দীপার কাছেই ফিরবে সূর্য? আসছে টুইস্ট

এই মুহূর্তে বাংলা টেলিভিশন প্রেমীদের প্রিয় ধারাবাহিকের তালিকায় অবশ্যই জায়গা করে নেবে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । এই ধারাবাহিকটি দেখেন না এমন দর্শক মেলা ভার। দর্শকরা রীতিমতো মন দিয়ে এই ধারাবাহিক দেখেন এবং সেই কারণেই এই ধারাবাহিকের একঘেয়েমি তাদের নজরে পড়েছে।

টিআরপি তালিকায় এই সপ্তাহে ছন্দপতন হয়েছে এই ধারাবাহিকের। দর্শকরা দীর্ঘদিন ধরে চাইছেন এবার অন্তত সোনা-রূপার জন্ম পরিচয়কে নিয়ে চলা টালবাহানার পরিসমাপ্তি দেখিয়ে এক করে দেওয়া হয় সূর্য-দীপাকে। কিন্তু সেই রকম তো কিছু দেখানোই হচ্ছে না। ক্রমশই বিচ্ছেদ যেন আরও গাঢ় হচ্ছে। ‌সোনা-রূপার জন্ম বৃত্তান্ত নিয়ে আজ দীর্ঘ ১ বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিকে টালবাহানা চলছে।

আসলে এই ধারাবাহিকের ভিলেন মিশকা সূর্যকে একটি ভুয়ো রিপোর্ট দেখিয়ে বলেছিল যে সে নাকি বাবা হ‌ওয়ার ক্ষমতা রাখে না। আর তারপর থেকেই সূর্যর মনে ধারণা হয় তার মধ্যে বাবা হওয়ার ক্ষমতা নেই তাহলে সোনা-রূপা কার সন্তান? সমস্ত তথ্য প্রমাণ চোখের সামনে থাকা সত্ত্বেও সূর্য মনে করে সোনা এবং রূপা দীপা ও কবিরের অবৈধ সম্পর্কের ফল। আর সেই ভুল বোঝা থেকেই সে কোনও ভাবেই দীপাকে ক্ষমা করতে রাজি নয়।

দীপার উপর রাগ করে তাকে শাস্তি দেওয়ার জন্য সোনা আর রুপাকে নিয়ে আলাদা হয়ে যায় সূর্য। সে ভেবেছিল সে দীপার থেকে দুই মেয়েকে আলাদা করে দীপাকে শাস্তি দেবে আর নিজেও তার থেকে দূরে সরে গিয়ে অনেক ভালো থাকবে। আর সেই কারণেই নিজের দুই মেয়েকে নিয়ে কাউকে কিছু না বলে নিরুদ্দেশ হয়ে যায় সে।

 কোন অঘটনের মুখে পড়ল সোনা-রূপা?

কিন্তু হাসপাতালে কাজ সামলে সোনা- রূপাকে মোটেও সময় দিতে পারছে না সূর্য। যার ফলে দুর্ঘটনার মুখে পড়তে হয় খুদে খুদে দুই শিশুকে। দেখা যায় প্রচন্ড ঝড় বৃষ্টি রাতে বাড়িতে রয়েছে সোনা আর রূপা। কারেন্ট চলে গেছে। নিজেদের বুদ্ধিতে তারা মোমবাতি জ্বালায়। এমনকি খিদে মেটাতে রান্না করে। কিন্তু এই সময় ঘটে যায় এক বিপদ। মোমবাতি থেকে আগুন ছড়িয়ে যায় বাড়িতে। ভয় পেয়ে যায় সোনা রূপা। যদিও বিপদ হওয়ার আগেই সোনা-রূপার কাছে পৌছে যায় সিস্টার মার্গারেট। তিনি রক্ষা করেন দুজনকে।

সূর্য কি দুই মেয়েকে নিয়ে ফিরে যাবে দীপার কাছে?

তিনি সূর্যকে মা ছাড়া দুই সন্তানকে মানুষ করা অসম্ভব। মাকে ছাড়া সন্তানেরা ভালো থাকে না। বাচ্চাদের সামলাতে ব্যর্থ প্রমাণিত হলেও বড্ড বেশি ইগো সূর্যর।অন্যদিকে সোনা এবং রূপাকে কাছে পাওয়ার জন্য পাগলপ্রায় দশা দীপার। নিজের দুই মেয়েকে কাছে পেতে স্কুল খুঁজে দীপা চলে আসে সোনা-রূপার স্কুলে। সে দেখতেও পেয়ে যায় নিজের দুই মেয়েকে। কিন্তু সেইসময় দীপাকে দেখিয়ে সিস্টার মার্গারেট সোনা-রূপাকে প্রশ্ন করেন এই মহিলাকে চেনে কিনা? সূর্য কষ্ট পাবে ভেবে এই প্রশ্নের জবাবে দীপাকে হতবাক করে দিয়ে সোনা-রূপা দীপাকে মা বলে অস্বীকার করে। এই ঘটনায় রীতিমতো আকাশ থেকে পড়ে দীপা। কি হবে এবার অনুরাগের ছোঁয়ায়? নিজের ভুল বুঝে কী সোনা-রূপাকে সঙ্গে নিয়ে দীপার কাছে ফিরে যাবে সূর্য?

Back to top button