কবীর কি শুধুই দীপার দাদা? এক নতুন সত্যির মুখোমুখি সূর্য! এবার কি তবে বিচ্ছেদের ট্র্যাক আসছে অনুরাগের ছোঁয়াতে?

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া।’ দর্শকের মনে এই ধারাবাহিকটির ব্যাপ্তি বিরাট। সূর্য-দীপার জুটি এই ধারাবাহিকের দর্শকদের কাছে ভীষণ প্রিয়।

তবে শুধুমাত্র সূর্য-দীপা নয় এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র‌ই দর্শকদের কাছে ভীষণ প্রিয়। মাঝখানে টিআরপি তালিকায় একটু টালমাটাল অবস্থা এলেও গত সপ্তাহে আবার‌ও নিজের হৃত স্থান পুনরুদ্ধার করেছে এই ধারাবাহিক। টিআরপি শ্রেষ্ঠ এখন অনুরাগের ছোঁয়া।

উল্লেখ্য, এই ধারাবাহিকের দই খুদে চরিত্র সোনা এবং রূপাও দর্শকদের খুবই প্রিয়। তাঁদের জমাটি অভিনয় মুগ্ধ করেছে দর্শককূলকে। তবে অনুরাগের ছোঁয়া টিআরপি শ্রেষ্ঠ হলেও এই ধারাবাহিকের গল্প খানিকটা হলেও একঘেয়ে হয়ে উঠেছে দর্শকদের কাছে। আসলে দীর্ঘদিন আগে বিচ্ছেদ হয়ে গেছে সূর্য-দীপা আর তারপর থেকেই শুধুমাত্র অবিশ্বাস আর অভিমান।

প্রতিনিয়ত প্রত্যেকটা মুহূর্তে দীপাকে অবিশ্বাস করে সূর্য। কবে আবারও তাঁদের মধ্যে সেই পুরনো প্রেম ফিরে আসবে তা দেখার অপেক্ষায় অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ভক্তরা। হতে পারে শীঘ্রই সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। ‌‌

আসলে কবীরকে সন্দেহ করে সূর্য। সে মনে করে দীপার সঙ্গে সম্পর্ক রয়েছে কবীরের। আর রূপা তাদেরই সন্তান। বলা যায় কবীরকে ঘেন্না করে সূর্য। তবে আগামী পর্বে দেখা যায় এহেন সূর্যের বাবার জীবন রক্ষা করছে কবীর নিজের রক্ত দিয়ে। অনিচ্ছা সত্ত্বেও বাবাকে বাঁচানোর জন্য কবীরের এই সাহায্য ‌‌‌‌‌‌‌‌‌‌‌নেয় সূর্য। উল্লেখ্য, এরপর দীপা-কবীরের কথোপকথন শুনে ফেলে সে। সেখানে দীপাকে বোন বলে সম্বোধন করে কবীর দীপাকে বলে সূর্য একদিন না একদিন নিজের ভুল বুঝতে পেরে ঠিক তাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে যাবে। এরপর নিজের ভুল কী বুঝতে পারবে সূর্য? গল্প যদি এমন হয় তাহলে কেমন হবে?

Back to top button