Gaatchora: খড়িহীন গাঁটছড়া একেবারে নুনহীন তরকারির মতো! মুখ বদলে ধারাবাহিকে ফিরছে খড়ি! বড় আপডেট

স্টার জলসার পর্দায় সবচেয়ে পুরোনো এবং এখন‌ও সমানভাবে জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও অভিনেত্রী সোলাঙ্কি রায়ের (Solanki Roy) জুটি এই ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। আসলেই শুরু থেকে কিছু চরিত্রকে দেখতে দেখতে দর্শকরা সেই সমস্ত চরিত্রগুলিকে নিজেদের মনের মধ্যে গেঁথে নেন। এমনটাই হয়েছিল ধারাবাহিক গাঁটছড়ার ক্ষেত্রে।

তবে সম্প্রতি এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। এই ধারাবাহিকটির প্রাণ ছিলেন তিনি। আর খড়ি অর্থাৎ সোলাঙ্কি এই ধারাবাহিক ছাড়ায় এই ধারাবাহিক কার্যত প্রাণহীন হয়ে পড়েছে বলে দাবি। দর্শকরা বলছেন, খড়িহীন গাঁটছড়া একেবারে নুনহীন তরকারির মতো লাগছে।

আসলে গত মাসেই প্রযোজনা সংস্থার সঙ্গে সোলাঙ্কি রায়ের চুক্তি শেষ হয়। অভিনেত্রী সেই চুক্তি নবীকরণ করাননি। আর তাই মে’রে ফেলা হয় খড়ি চরিত্রটিকে। তবে সত্যিই কী খড়ি মা’রা গেছে? আসলে কোথাও দেখানো হয়নি খড়ি মা’রা গেছে। হতে পারে কোমায় রয়েছে খড়ি। আর সেটা হয়ত শুধু ঋদ্ধিমানের জানা।

তাহলে কি মুখ বদল হয়ে এবার দর্শকের ডিমান্ডে টেলিভিশনের পর্দায় ফিরবে খড়ি? আসলে অন্য কাউকে খড়ির চরিত্রে কতটা দর্শকরা মেনে নেবে সেটাও হচ্ছে প্রশ্নের। তাহলে কি শেষ কয়েকটা এপিসোডের জন্য ধারাবাহিকে ফিরবেন অভিনেত্রীর সোলাঙ্কি রায়? হলেও হয়তো হতে পারে। তাই সিরিয়াল দেখতে থাকুন।

উল্লেখ্য, বর্তমানে এই ধারাবাহিকে নতুন গল্প এসে এক নতুন অধ্যায়ের সূচনা হয়েছে। শুরু হয়েছে এক নতুন পথচলা। ঋদ্ধি, খড়ি, দ্যুতিদের সন্তানদের নিয়ে। টেলিভিশনের পর্দায় দেখানো হয় সন্তানের জন্ম দিতে গিয়ে মা’রা যায় খড়ি। এতগুলো বছর কেটে গেলেও সেই কষ্ট-দুঃখ ভুলতে পারেনি ঋদ্ধিমান সিংহ রায়।

ধারাবাহিকে দেখানো হয়েছে খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়ের ছেলে আয়ুষ্মান সিংহ রায়। আর তার জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয় বলে নিজের ছেলেকে আজ‌ও কাছে টেনে নিতে পারে না ঋদ্ধি। তার মধ্যে এক ধরনের রাগ কাজ করে। আয়ুষের নায়িকা হিসেবে দেখানো হচ্ছে গঙ্গা নামের একটি চরিত্রকে। তবে এর‌ই মধ্যে এই ধারাবাহিকে এসেছে বিন্দি নামের একটি চরিত্র। যার হাবভাব অবিকল খড়ির মতো। কে সে?

Back to top button