Sean Banerjee: এবার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে আপনাদের আদরের “ঋষি” শন ব্যানার্জী! এখন থেকেই তর সইছে না ভক্তদের

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে ওঠে দর্শকদের মনে। আর এমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার পর্দায় একদা সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুন (Mon Phagun)। এই ধারাবাহিক ঋষি পিহুর জুটি মন জিতে নিয়েছিল দর্শকদের। মন ফাগুন ছিল সৃজলার প্রথম ধারাবাহিক। শনের সঙ্গে সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌। মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর সৃজলা (Srijala) আর শনকে (Sean) একসঙ্গে দেখতে চেয়েছিলেন বহু দর্শক। যদিও তাঁদের আশা এখন‌ও পূরণ হয়নি।

মন ফাগুন শেষ হয়েছে প্রায় ৬ মাস হতে চলল। তবে এখন‌ও শনকে স্টার জলসার পর্দায় দেখতে এখন‌ও উদগ্রীব ভক্তরা। তাই দর্শকদের প্রশ্ন ছিল আসন্ন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে দেখা যাবে কিনা শনকে? তবে এই বিষয়ে নিরাশ করার মতোই তথ্য রয়েছে। কারণ স্টারের সঙ্গে চুক্তি বাতিল করেছেন শন। আর তাই এবার তাঁকে পারফর্ম করতে দেখা যাবেনা। সেইসঙ্গে তাঁকে স্টারের তরফে নিমন্ত্রণ পত্র পাঠানো হলেও তিনি কতদূর আসবেন সেই নিয়েও সন্দেহ রয়েছে। আর তাই এবার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে শন ব্যানার্জীর দেখা না পাওয়ার সম্ভাবনাই বেশি।

Sean Srijla

প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি! এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান! চলতি বছরেও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়! এবারেও সেই ধারাবাহিকতাতেই শুরু হয়ে গেছে এই অনুষ্ঠানের প্রস্তুতি পর্ব। এখানে ভোটের মাধ্যমে নিজেদের প্রিয় নায়ক, নায়িকা, ধারাবাহিককে ভোট দিয়ে এই মঞ্চে বিজয়ী হিসেবে দেখতে পারেন দর্শকরা। অনেকেই চান তাঁদের প্রিয় ধারাবাহিকের নায়ক নায়িকারাই যেন এই শ্রেষ্ঠ সম্মান হাতে তুলে নেন। সেরা বর, সেরা স্ত্রী, সেরা পরিবারের মতো ক্যাটাগরিতে লড়াই হয় একটি ধারাবাহিকের সঙ্গে অন্য ধারাবাহিকের।

আগামী সপ্তাহে ২৬শে মার্চ সন্ধ্যা ৭.৩০ মিনিটে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে চলেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আর এবার এরই মধ্যে ঘোষনা হয়ে গেল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচারের দিনক্ষণ! জানা গেছে ২০২৩ সালের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড সম্প্রচারিত হবে আগামী এপ্রিল মাসের ২৪ শে এপ্রিল রবিবার বিকাল ৫ টায়। আর মূল অনুষ্ঠানটি শুরু হবে ওইদিন সন্ধ্যা ৬ টায়। এই অনুষ্ঠানটির জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন স্টার জলসা অনুগামীরা। অতি শীঘ্রই পর্দায় আসতে চলেছে দর্শকদের অত্যন্ত প্রিয় এই অনুষ্ঠান। বিভিন্ন চরিত্রে দারুণ অভিনয়ের জন্য পুরস্কৃত হবেন আপনার প্রিয় অভিনেতা অভিনেত্রীরা। মিস করবেন না কিন্তু।

Back to top button