‘আজ তোমার জীবনের সব কষ্টের দিন শেষ’! লাবণ্য টেনে আনল সূর্যকে, ক্ষমা চাইল দীপার কাছে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় দর্শক প্রিয় ধারাবাহিক অবশ্যই অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । দুই সপ্তাহ যাবত টিআরপিতে (TRP) পিছিয়ে পড়লেও চলতি সপ্তাহে একেবারে কামাল করে দিয়েছে এই ধারাবাহিক। সমস্ত বিতর্ক গুঞ্জনকে পিছনে ফেলে দিয়ে আবার‌ও টিআরপিতে প্রথম স্থান অর্জন করেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকের গল্প একটু হলেও পরিবর্তন নিয়ে আসা হয়েছে নির্মাতাদের তরফে। আর যার জেরে টিআরপিতে এত বড় পার্থক্য দেখা গেছে। আসলে সূর্য-দীপার এই গল্প কার্যত একঘেয়ে হয়ে উঠেছিল দর্শকদের কাছে। আর সেই কারণেই দর্শকরা চাইছিলেন যেন মূল নায়ক নায়িকা জুটির মধ্যে মিলন দেখানো হয়।

 আবারও প্রথম স্থানে ফিরল অনুরাগের ছোঁয়া

যদিও এখনও মিলনাত্মক কিছু দেখানো হয়নি কিন্তু আপাতভাবে গল্পের ইঙ্গিত যা পাওয়া যাচ্ছে তাতে মনে করা হচ্ছে আগামী দিনে হয়ত এই ধারাবাহিকের গল্পে আমরা নায়ক নায়িকার মধ্যে পুনর্মিলন দেখতে পাব। আসলে সোনা ও রূপার জন্মকে কেন্দ্র করে এই ধারাবাহিকে যত বিতর্ক।

আসলে এই ধারাবাহিকের নায়ক সূর্যর বেস্ট ফ্রেন্ড মিশকা সূর্যকে ভালোবাসে। তবে সূর্যর বিয়ে হয়ে গেছে দীপা নামক একটি মেয়ের সঙ্গে আর যা আসে একেবারেই মেনে নিতে পারেনি। আর তাই দীপার ক্ষতিসাধন করতে সদাই তৎপর সে। মিশকা সূর্যকে একটি ভুল রিপোর্ট দিয়ে বুঝিয়ে ছিল যে সূর্যর মধ্যে বাবা হওয়ার কোন ক্ষমতা নেই। আর সেই কারণেই সূর্য ক্রমাগত দীপাকে ভুল বোঝে এবং বিশ্বাস করে যে কবীরের সঙ্গে অবৈধ সম্পর্কের কারণে সোনা এবং রূপার জন্ম।‌

 নিজের আত্মসম্মান বিসর্জন দিয়ে দীপা কি সূর্যকে ক্ষমা করবে?

যদিও দীপা বারংবার সূর্যর ভুল ভাঙানোর চেষ্টা করেছে।‌ কিন্তু কোন ফল হয়নি। উল্টে প্রতিটা মুহূর্তে, প্রতিনিয়ত সবার সামনে দীপাকে অপমান করেছে তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে সূর্য। তবে এবার নতুন সত্য সামনে এসেছে যেখানে সূর্য জানতে পেরেছে কবীরের মধ্যেও বাবা হওয়ার ক্ষমতা নেই। সেই সঙ্গে ডিএনএ টেস্টের রিপোর্ট অনুযায়ী সোনা এবং রূপা সূর্যর সন্তান বলেই প্রমাণিত হয়েছে। আর এই মুহূর্তে দাঁড়িয়ে সুর্যর গোটা জীবনটা একটা মিথ্যের উপর দাঁড়িয়ে রয়েছে। সে ছুটে গেছে দীপার কাছে। কিন্তু দীপা কি নিজের আত্মসম্মান বিসর্জন দিয়ে তাকে ক্ষমা করবে?

Back to top button