সূর্য-দীপার মিলন এবার অবশ্যম্ভাবী! মৃত্যু মুখ থেকে ফিরে এলো দীপা!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের শ্রেষ্ঠ ধারাবাহিক অবশ্যই অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । এই ধারাবাহিকটি (Serial) টিআরপিতে (TRP) দারুন ফল করেছে চলতি সপ্তাহে বলা যায় পিছিয়ে পড়ে কার্যত ঘুরে দাঁড়ানো কাকে বলে তা দেখিয়ে দিয়েছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। শুরুর পর থেকে কোনদিনই টিআরপি তালিকায় প্রথম দশের বাইরে যাইনি এই ধারাবাহিকটি। আর মিঠাই পরবর্তী এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় সব থেকে বেশি বার প্রথম স্থান দখল করেছে।

কেন এত সাফল্য মন্ডিত অনুরাগের ছোঁয়া?

সূর্য-দীপার প্রেম এবং বর্ণবিদ্বেষী শাশুড়ির গল্প নিয়ে পথচলা শুরু হয়েছিল ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার। কিন্তু বিগত এক বছরে গল্প অনেকটাই পরিবর্তিত হয় দর্শকদের চোখে একঘেয়ে হয়ে উঠেছে। আসলে আগে যে সূর্য-দীপার মধ্যে অটুট ভালোবাসা ছিল। যাদের প্রেম দেখার জন্য দর্শকরা টিভি চালিয়ে বসতেন সেই প্রেমই আজ দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে উধাও।

দীপাকে কেন বিশ্বাস করে না সূর্য?

বরং সেই জায়গা দখল করেছে অবিশ্বাস, অনাস্থা, অপমান। সূর্য কোন ভাবেই দীপাকে বিশ্বাস করতে পারেনা। যেখানে ভালোবাসা রয়েছে সেখানে বিশ্বাস থাকাটা ভীষণ প্রয়োজনীয়। সূর্য দীপাকে ভালবাসলেও মোটেও বিশ্বাস করে না তা বিভিন্ন সময় তার ব্যবহারে প্রকাশ পেয়েছে। দীপাকে বিশ্বাস করার থেকেই সে অনেক বেশি বিশ্বাস করে তার বেস্ট ফ্রেন্ড মিশকাকে।

যদিও এই মিশকা সূর্যকে নিজের করেই পাওয়ার লোভে দীপাকে খুন করতেও পিছপা হয় না। মিশকা যে দীপার ভালো চায় না তা বোঝার পরেও দীপাকেই অবিশ্বাস করে সূর্য। দীপা এবং সূর্যর মাঝে দূরত্ব তৈরি করার জন্য মিশকা সূর্যকে একটি ভুল রিপোর্ট দেখিয়ে বলেছিল সে কোনদিনও সন্তানের বাবা হতে পারবে না। কারণ তার মধ্যেই সেই ক্ষমতাই নেই।

মিশকার কথাকে বেদবাক্য মনে করে সোনা- রূপার জন্মকে ঘিরে বারবার দীপাকে অবিশ্বাস করেছে সূর্য অপমান করেছে সে। আর সেই কারণেই সূর্য বিশ্বাস করত সোনা এবং রূপা দীপা এবং কবীরের অবৈধ সম্পর্কের ফল। আর যার ফলে প্রতিটি মুহূর্তে সে অপমান করত দীপাকে। সূর্য বিভিন্ন সময়ে কবীরকে নিয়ে দীপাকে নোংরা ইঙ্গিত করেছে, অপমান করেছে সবার সামনে।

দীপা কি ক্ষমা করবে সূর্য কে?

আর মুখ বুজে সমস্ত অপমান নীরবে সহ্য করেছে দীপা। লড়াই করেছে নিজের সঙ্গে। দীপাকে শাস্তি দিতে সোনা-রূপাকে কেড়ে নিয়ে দূরে চলে গিয়েছিল সূর্য। কিন্তু মেয়েদের হারিয়ে পথ দুর্ঘটনার মুখে পড়ে দীপা। আর এরপর‌ই দীপার সমস্ত চিকিৎসার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয় সূর্য‌। এরপর ডিএনএ টেস্ট করিয়ে সূর্য জানতে পেরে গেছে তার মধ্যে বাবা হওয়ার ক্ষমতা রয়েছে এবং সোনা এবং রূপা তারই সন্তান। এরপর সে দীপার কাছে ছুটে আসে ক্ষমা চাওয়ার জন্য! দীপাকে সূর্যকে ক্ষমা করবে? নাকি নিজের আত্মসম্মান বজায় রাখবে? আজ ও কাল ব্যাপী এই ধারাবাহিকে দেখুন মহামিলন পর্ব।

Back to top button