Bangla Serial

অনুরাগের ছোঁয়ায় আসছে বড়সড় রদবদল? উইকিপিডিয়া বলছে সেরকমই, হতভম্ব দর্শকরা!

আগামীকাল আসছে স্টার জলসার সবচেয়ে বড় উৎসব স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর আবার পরিবার অ্যাওয়ার্ড হচ্ছে স্টার জলসার ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।কিন্তু জি বাংলা আবার দর্শক কেড়ে নিতে আজকেই নিজের ছয়টা সিরিয়ালের স্পেশাল প্রোমো বার করেছে। যে এপিসোডগুলো দেখানো হবে আগামীকাল।

স্টার জলসায় সাধারণ মানুষের বিনোদনের জন্য তৈরি হয়েছে বেশ কিছু নতুন সিরিয়াল যেগুলো সম্প্রচার শুরু হয়েছে বিগত কয়েক সপ্তাহ ধরে। গোধূলি আলাপ, গাঁটছড়া, অনুরাগ এর ছোঁয়া,গুড্ডি সহ একাধিক সিরিয়াল আমরা দেখতে পাচ্ছি বিগত কয়েক মাস ধরে।এদের মধ্যে গোধূলি আলাপ খুব ধীরে ধীরে জনপ্রিয়তা অর্জন করছে কিন্তু ঝড়ের গতিতে জনপ্রিয়তা অর্জন করেছে অনুরাগ এর ছোঁয়া।

অনুরাগ এর ছোঁয়া সিরিয়ালটি সাধারণ মানুষের মধ্যে বিশাল সাড়া ফেলেছে তার কারণ এই সিরিয়ালের দিব্যজ্যোতি দত্তের অসাধারণ অভিনয়।ডাক্তার সূর্য সেন গুপ্ত হিসেবে অভিনয় করছেন দিব্য জ্যোতি এবং তার মায়ের চরিত্রে রয়েছেন রূপাঞ্জনা মিত্র।রূপাঞ্জনা অর্থাৎ লাবণ্য সেনগুপ্ত গুণের থেকে রূপকে সব সময় প্রাধান্য দেন তাই বড় ছেলের বউ হিসেবে রূপবতী উর্মিকেই তিনি ছোট ছেলে জয়ের বউ করে আনতে চেয়েছিলেন। উর্মি আবার এদিকে মনে মনে ভালোবাসে সূর্যকে।

কিন্তু সূর্য আবার ভালোবেসে ফেলি উর্মির সৎবোন শান্তশিষ্ট শ্যামলা বর্ণের দীপাকে আর সকলের অমতে গিয়ে দীপার বাবার সহায়তায় সে মন্দিরে বিয়ে করে দীপাকে।এরপর সে বিপাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে এলে তাকে দেখে রাগে মাথা খারাপ হয়ে যায় লাবণ্যর এবং তিনি জয়ের সঙ্গে উর্মির বিয়ে ভেঙে দেন। যদিও মায়ের প্রিয় ছেলে এত কিছুর পরেও নিজের বউয়ের হাত টা ছাড়িনি। শক্ত করে দীপাকে ধরে রেখেছে সে।

এসভিএফ প্রোডাকশনের তৈরি এই সিরিয়ালটি এতটাই ভাল হচ্ছে যে সাধারণমানুষ বলেছেন সপ্তাহে 5 দিন নয়, সপ্তাহে 7 দিনই যেন সিরিয়ালটি দেওয়া হয়।এছাড়াও সিরিয়ালের টিআরপি চড়চড় করে বেড়েছে এবং 2-3 সপ্তাহ হল সিরিয়ালটি টিআরপি রেটিং তালিকায় 1 থেকে 5 এর মধ্যেই থাকছে।

কিন্তু এর মধ্যেই পাওয়া গেল একটা দুঃখের খবর। আগামী 30 এপ্রিল অর্থাৎ শনিবার নাকি শেষ হয়ে যাচ্ছে অনুরাগ এর ছোঁয়া। অনুরাগের ছোঁয়ার ভক্তরা তো কল্পনাও করতে পারছেন না হঠাৎ করে এরকমটা কেন হতে যাবে। যে সিরিয়ালটা মাত্র দু’মাস আগে শুরু হলো সেটা এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে।

শেষ তো হয়ে যাচ্ছে খুকুমণি হোম ডেলিভারি। ব্লুজ প্রোডাকশন এর সঙ্গে স্টার জলসার কিছু ঝামেলায় আস্তে আস্তে বন্ধ হয়ে যাচ্ছে ব্লুজ প্রোডাকশন এর সমস্ত সিরিয়াল। কিন্তু স্টার জলসার সঙ্গে এসভিএফের তো কোনো ঝামেলা হয়নি তাহলে?

উইকিপিডিয়াতে আপনি যদি স্টার জলসা দিয়ে সার্চ করেন তাহলে সেখানে দেখতে পাবেন যে অনুরাগ এর ছোঁয়া ডান দিকে লেখা রয়েছে শুরু হয়েছে 7 ই ফেব্রুয়ারি এবং শেষ হবে 30শে এপ্রিল। হঠাৎ করে এইটা কেন লেখা হলো সেটা কিছুতেই বুঝতে পারছেন না ভক্তরা।

তাহলে কি সত্যিই অনুরাগের ছোঁয়া আচমকা শেষ হবে এবং তার জায়গায় আসবে কোনো নতুন সিরিয়াল? এরকমটাই ভাবছেন স্টার জলসার অনুরাগীরা। তবে যতদূর মনে করা হচ্ছে যে এটি সম্ভবত কোনো টেকনিক্যাল গাফিলতি।কেউ হয়তো ভুল করে লিখে ফেলেছি লেখাটির কারণে এখন অনুরাগ এর ছোঁয়া শেষ হওয়ার কোনো সম্ভাবনা নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button