বিয়ের সাজে সেজেছে তারা! শর্ত মেনে শ্বশুরবাড়ি ছেড়ে যাচ্ছে সন্ধ্যা, তারাকেই বিয়ে করছে আকাশ! দুর্দান্ত মোড় আসছে

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল সন্ধ্যাতারা (Sandhyatara)। এই মুহূর্তে এই ধারাবাহিকটি দর্শকদের মনের ভীষণ কাছে পৌঁছে গেছে। আসলে বলা ভালো গল্প আর সবার স্বতস্ফূর্ত অভিনয়ের ফলে এতটা জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি।

অল্প সময়েই এই ধারাবাহিকে সবার অভিনয় নজর কেড়ে নিয়েছে দর্শকদের।‌ সবার চোখেই খুব সুন্দর একটি ধারাবাহিকের তকমা পেয়েছে এই ধারাবাহিকটি। বিশেষ করে এই ধারাবাহিকে শাশুড়ি এবং বৌমার মধ্যেকার এক অনন্য সম্পর্ক তুলে ধরা হয়েছে। সচরাচর যার দেখা মেলেনা টেলিভিশনের পর্দায়।

বিশেষ করে এই সম্পর্ক দেখে কার্যত মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। শুরুর দিকে এই ধারাবাহিকে জনপ্রিয়তা পেতে একটু সময় নিলেও এবং নায়ককে গ্রহণ করতে একটু সময় লাগলেও এই মুহূর্তে সন্ধ্যা এবং আকাশনীলের বিবাহ পরবর্তী প্রত্যেকটা এপিসোড‌ই ভীষণ ভীষণ রকমের জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

কী চলছে এখন‌ সন্ধ্যাতারায়?

বলা ভালো শাশুড়ি-বৌমার এমন মিষ্টি সম্পর্ক কিন্তু টেলিভিশনের দুনিয়ায় বিরল। আর সেই কারণেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা আরও অনেকটাই বেড়ে গেছে। নায়ক-নায়িকার মিলন কীভাবে হবে সেটাই এখন দেখার এই ধারাবাহিকটিতে।‌ কিন্তু এর‌ইমধ্যে এবার গল্পে আসতে চলেছে টুইস্ট।

দিদি সন্ধ্যার সঙ্গে বিয়ে হলেও আকাশনীলের পছন্দ কিন্তু বোন তারাকেই। সন্ধ্যা, তারা এবং আকাশ নীলের জীবনকে কেন্দ্র করে এগোচ্ছে এই গল্প। আসলে আকাশনীল এবং তারা একে অপরকে ভালবাসলেও আকাশনীলের মায়ের ছেলের বউ হিসেবে সন্ধ্যাকে পছন্দ হয়। আসলে নরম সরম মেয়ে নয় তিনি নিজের ছেলের বউ হিসেবে তার মতোই জেদী, দৃপ্ত চেহারার একজনকে চেয়েছিলেন। আর সেই সবটাই তিনি খুঁজে পান সন্ধ্যার মধ্যে।

তবে কী তারাকেই বিয়ে করে আনবে আকাশ?

যদিও সন্ধ্যাকে যে আকাশ কোনদিন ভালোবাসতে পারবে না সেটা ভালো করেই জানিয়ে দিয়েছে‌। এমনকী সন্ধ্যা স্বামীর ভালোবাসা আদায় করে নেওয়ার চ্যালেঞ্জ নিয়ে ফেলেছে। এই পরিস্থিতিতে তারার দেখা মিলেছে বিয়ের সাজে। তবে কী তারাকেই বিয়ে করে আনবে আকাশ? আসলে অভিনেত্রী অমৃতা দেবনাথ সোশ্যাল মিডিয়ায় বিয়ের সাজে ছবি দিতেই তা ভাইরাল হয়ে গেছে। এবার দেখার কী হয় গল্পে!

 

View this post on Instagram

 

A post shared by Amrita debnath (@amrita24__)

Back to top button