তাড়াতাড়ি ‘মিঠাই’ শেষ করে দেওয়ার জন্য শুধু দায়ী আদৃত-কৌশাম্বী! মুখ খুললেন ধারাবাহিকের ক্রিয়েটিভ হেড! করলেন বড় অভিযোগ

বাঙালি ভক্তদের মনে একটা সময় দাপিয়ে রাজত্ব করেছে জি বাংলার পর্দায় চলা ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকটি যে কখনও বন্ধ হয়ে যাবে সেটাই ভাবতে পারেননি এই ধারাবাহিকের অগুণিত ভক্ত-দর্শক।‌ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু ও অভিনেতা আদৃত রায়ের অসাধারণ আনিস্ক্রিন কেমিস্ট্রিতে কার্যত মুগ্ধ হয়ে গিয়েছিল বাঙালি দর্শককুল। আর তাই এই ধারাবাহিক যখন বন্ধ হয় তখন কার্যত ভেঙে পড়েছিলেন এই ধারাবাহিকের অনুরাগী-ভক্তরা।

তবে সে যাই হোক মিঠাই ধারাবাহিক শেষ হয়েছে আজ অনেকদিন হলো। তবে এই ধারাবাহিকের সেট থেকে জন্ম হয়েছিল এক নতুন প্রেমের। নায়ক আদৃত রায়ের সঙ্গে তার সহশিল্পী অর্থাৎ মিঠাই ধারাবাহিকের দিদিয়া কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের সম্পর্কের যাত্রা শুরু হয়েছিল এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। সেই সম্পর্ক আজ‌ও অটুট। তবে সে যাই হোক এই সম্পর্ককে একেবারে মন থেকে মেনে নিতে পারেননি মিঠাই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা।

তীব্র কটাক্ষ, নোংরা ইঙ্গিত, অশালীন মন্তব্যে কৌশাম্বীর জীবন প্রায় দুর্বিষহ করে তুলেছিল মিঠাই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা। বিশেষ করে সৌমীতৃষার ভক্তরা। শোনা যায় কৌশম্বীর সঙ্গে আদৃতের প্রেমের সম্পর্ক তৈরি হ‌ওয়ায় নাকি গোঁসা হয়েছিল সৌমীতৃষার। আর সেই জন্য শুটিং বাদে আদৃতের সঙ্গে তার কথা বলাও কার্যত বন্ধ হয়ে গিয়েছিল।

আর এই খারাপ সম্পর্কের প্রভাব নাকি পড়েছিল ধারাবাহিকে। আর সেই কারণেই নাকি তড়িঘড়ি মিঠাই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়। অনেকেই মনে করেন মিঠাই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পিছনে অন্যতম কারণ আদৃত আর কৌশাম্বীর সম্পর্ক। এই ধারণা কতটা ঠিক? এই নিয়ে এবার মুখ খুললেন মিঠাইয়ের সিনিয়র এক্সিকিউটভ প্রোডিউসার অনির্বাণ মুখার্জি।

আদৃত-কৌশাম্বীর সম্পর্ক‌ই কি তাহলে মিঠাই ধারাবাহিক বন্ধের আসল কারণ? কী জানালেন মিঠাইয়ের সিনিয়র এক্সিকিউটভ প্রোডিউসার অনির্বাণ মুখার্জি?

এই বিষয়ে মুখ খুলে মিঠাই ধারাবাহিকের ক্রিয়েটিভ হেড অনির্বাণ মুখার্জি জানিয়েছেন, মিঠাই শেষ হয়ে যাওয়ার পিছনে আদৃত ও কৌশাম্বীর সম্পর্ক কোন‌ও ভাবেই কারণ নয়, আসলে সব গল্পেরই শুধু এবং শেষ থাকে। তবে মেগা সিরিয়ালের ক্ষেত্রে শুরুটা নির্ধারিত থাকলেও শেষটা নির্ধারিত থাকে না। আমরা অনেকদিন আগেই ভেবেছিলাম ধারাবাহিকটিকে শেষ করার কথা।

তার কথায়, ধারাবাহিকটি যে সময় শেষ হয়েছে হয়তো তার আর‌ও দু’মাস আগে শেষ হতে পারতো বা হয়তো দুমাস পরে শেষ হতে পারতো। কিন্তু খুব বেশিদিন আর এই ধারাবাহিকটিকে টানা যেত না। কারণ নায়ক নায়িকার বিয়ে এবং প্রেম পর্ব শুরু হয়ে গেলে মেগা সিরিয়ালের গল্পের আর বেশি কিছু পড়ে থাকে না। আর তাই আমি মনে করি না আদৃত-কৌশাম্বীর সম্পর্ক কোন‌ওভাবেই মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার জন্য দায়ী।

Back to top button