Bangla Serial

Nabanita Das: প্রকাশ্যে ধ’র্ষণের হুমকি পেয়েছিলেন, সেই নবনীতা বারবার একের পর এক সিরিয়াল থেকে বাদ পড়ছেন! প্রথমে পঞ্চমী আর এবার রামপ্রসাদ! রেগে লাল অভিনেত্রী

টেলিভিশনের একজন অতি পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন নবনীতা দাস। যিনি এর আগে বহু জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। তবে তাকে শেষবারের মতো ছোট পর্দায় দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠে’ মা তারার ভূমিকায়। গত এক বছর তাকে আর কোনোভাবে ছোট পর্দায় দেখতে পাওয়া যায়নি। তবে এবার সেই ধারাবাহিকের আরো এক জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরী ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে। কিন্তু নবনীতা কেন কাজ করছেন না এই প্রশ্ন বারবার দর্শক মহলে উঠে আসছে।

Mahapeeth Tarapeeth - Watch Episode 251 - Ma Tara Is Enraged on Disney+ Hotstar
কিন্তু তিনি কাজ করছেন না এমন নয় বারবার লুক সেট হয়ে যাওয়ার পরেও কথা আর এগোচ্ছে না। এমনটা নাকি বারবার ঘটছে অভিনেত্রীর সঙ্গে। প্রসঙ্গত সাহানা দত্তর নতুন সিরিয়াল ‘পঞ্চমী’তে অভিনয় করার কথা ছিল তার। কিন্তু পরবর্তীতে দেখা গেছে নবনীতার পরিবর্তে নেওয়া হয়েছে অভিনেত্রী সুস্মিতা দেকে। আরো একবার সেই একই ঘটনা ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। প্রসঙ্গত স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ’। আর সেই সিরিয়ালে শ্যামার চরিত্রে অভিনয় করার কথা ছিল নবনীতার। কিন্তু শোনা যাচ্ছে সেই চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল দে।


বারবার এই ঘটনার উল্লেখ করে অভিনেত্রী সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দেন। তিনি বললেন, “আমিও বুঝতে পারছি না ঠিক কী হচ্ছে। পঞ্চমীর সময় সাহানাদি মনে হয় একটু নতুন মুখ চাইছিলেন। এ ক্ষেত্রে আমার লুক সেট হয়ে গিয়েছিল। প্রোমোর শুটিংয়ের জন্য তারিখও নিয়ে নিয়েছিল আমার থেকে। আমি দু’দিনের জন্য বাইরে গিয়েছিলাম।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

এসে ৩০ ডিসেম্বর শুট হওয়ার কথা ছিল। কিন্তু ২৯ ডিসেম্বর প্রযোজনা সংস্থার থেকে ফোন করে জানায় যে, এটা হচ্ছে না। এই কয়েক বছরে এগুলো এত আমার সঙ্গে ঘটছে, তাই আর এখন খারাপ লাগে না। কিন্তু কেন এটা হচ্ছে আমি বুঝতে পারছি না। এখন আবার আমায় অন্য আর একটি কাজের জন্য বলছে, তাই এ বার বলেছি ওরা যেন নিজেদের মধ্যে কথা বলে নিয়ে আমার কাছে আসে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button