Slot Change: রামপ্রসাদকে কেন দেওয়া হল বালিঝড়ের জায়গায়? জেনে নিন আসল কারণ

সম্প্রতি স্টার জলসার সম্প্রচারের সময় ব্যাপক পাল্টে গেছে। দুটো সিরিয়াল নিয়ে অদল বদল করা হচ্ছে এবং সেখান থেকে বেশ কিছু জল্পনা উঠে আসছে। এই দুটো সিরিয়াল আর কারুর জানতে বাকি নেই। সিরিয়ালের নাম হল রামপ্রসাদ এবং বালিঝড়। রামপ্রসাদকে বালিঝড় সিরিয়ালের জায়গায় নিয়ে আসা হচ্ছে এবং তা নিয়ে ব্যাপক হইচই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্টার জলসায় রাত ৭ টা থেকে ৯টা পর্যন্ত প্রাইম টাইমের সব সিরিয়াল তাদের স্লট হারিয়েছে। তবুও নতুন শুরু হতে চলা ধারাবাহিক রামপ্রসাদকে কেন দেওয়া হল নন প্রাইম স্লটে? প্রায় এক বছর হল ব্লুজ প্রযোজনা সংস্থার খেলাঘর সিরিয়াল শেষ হয়ে গেছে। এই সিরিয়াল সঙ্গে ছটায় সব সময় স্লট লিডার থেকেছে। ৯+ টিআরপি দিয়েছে। সন্ধ্যা ছয়টায় ভালো টিআরপি দেওয়ার ফলে তার পরের সিরিয়ালগুলো বেশ ভালো টিআরপি পেত।

কিন্তু খেলাঘর সিরিয়াল শেষ হবার পর ছটার সময় গোধুলী আলাপ, গুড্ডি এমনকি মিঠাই আসার পর নবাব নন্দিনী স্লট হারিয়েছে। তারপর এলো বালিঝড়। এই সিরিয়াল প্রথম থেকেই মিঠাই এর কাছে স্লট হারিয়েছে। আর কয়েক সপ্তাহ ধরে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত সব সিরিয়াল একের পর এক স্লট হারিয়ে ফেলছে নিজেদের।

স্টার জলসা একটা বিষয় বুঝে গেছে যে প্রাইম টাইমের সিরিয়ালগুলোকে হিট করাতে হলে সন্ধ্যে ৬টার স্লটকে আবার আগের মত শক্তিশালী করে তুলতে হবে। আর তাই ওই সময়ে চ্যানেল রামপ্রসাদ ধারাবাহিককে নিয়ে আসার পরিকল্পনা করেছে। স্টার জলসা জানিয়ে দিয়েছে তাদের ফাইনাল সিদ্ধান্ত।

Back to top button