কেন বার বার সম্পর্ক ভাঙে শ্রাবন্তীর? সব ফাঁস করল এই পরিচালক

বিতর্ক আর শ্রাবন্তী (Sharbanti Chatterjee) যেন একে ওপরের সমার্থক। অভিনয় বা কাজের থেকে বেশি দর্শকদের কৌতূহল তাঁর বিয়ে নিয়ে। নেটিজেনদের মতে, এই পর্যন্ত তিন তিনটে বিয়ে আর ডিভোর্স। এই করেই কেটে গেছে শ্রাবন্তীর জীবন। তাই নায়িকা হালে কি ছবিতে কাজ করছেন, তার থেকে বেশি দর্শকদের উৎসাহ তিনি কার সঙ্গে প্রেম করছেন?

তবে এই মুহূর্তে এসবের কিছু নিয়েই মাথা ঘামান না শ্রাবন্তী। তিনি জানেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ইন্ডাস্ট্রিতে চর্চার অন্ত নেই। তবে নায়িকার ঘনিষ্ঠ মহল বলে, নায়িকা আসলে খুব সহজ মনের মানুষ। মানুষকে বিশ্বাসও করেন সরল মনে। তারপর ঠকে গিয়ে চোখের জল ফেলেন তিনি। তবে এসব ব্যক্তিগত সমস্যাকে এক পাশে সরিয়ে নায়িকা এখন ব্যস্ত ‘দেবী চৌধুরাণী’-র শুটিং নিয়ে। যাকে ভয় পেত ইংরেজ শাসক দলও।

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি এই চরিত্র শ্রাবন্তীর জন্য একেবারে অন্যরকম। এর আগে এরকম চরিত্রে কাজ করেননি অভিনেত্রী। তাই শ্রাবন্তীকে সবটা শিখিয়ে পড়িয়ে নিচ্ছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। সূত্র বলছে, দেবী চৌধুরাণী-র প্রথম দফায় শুটিং হবে বাঁকুড়া, বীরভূমে। কিন্তু শ্রাবন্তীর প্রস্তুতি তুঙ্গে।

ইতিমধ্যেই শ্রাবন্তী তালিম নিচ্ছে অসি চালানোয়। তবে শ্রাবন্তীকে নিয়ে কি মতামত শুভ্রজিৎ মিত্রের? পরিচালক জানান, “আমার শ্রাবন্তীকে খানিক ইমোশনাল মনে হয়। কিন্তু ও বোকা নয়। যথেষ্ট স্মার্ট। তবে আবেগের দিক থেকে বোকা হলেও হতে পারে।”

তবে শ্রাবন্তী যে খুব কম সময়েই লোককে বিশ্বাস করে ফেলে, এ প্রসঙ্গে সহমত পরিচালকও। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক বলছেন, ‘হ্যাঁ, শ্রাবন্তী খুব সহজেই মানুষকে বিশ্বাস করে ফেলে। আমিও তাই। তাই হয়ত কষ্টও বেশি পেতে হয় ওকে।’

উল্লেখ্য, মাত্র ১৬ বছর বয়সে বিয়ে হয় রাজীব কুমারের। তাঁর এক সন্তানের বাবা ছিলেন রাজীব। কিন্তু তা সত্বেও ডিভোর্স করেন রাজীবের সঙ্গে। এরপর বিয়ে করেন মডেল কৃষ্ণ ব্রিজকে। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এর বছর কয়েক পর তিনি আবারও বিয়ে করেন রোশনকে। তারসঙ্গেও ডিভোর্স এখন আদালতে বিচারাধীন।

Back to top button