Sean Banerjee: বাংলা সিরিয়ালে আর দেখা যাবে না হার্টথ্রব শন ব্যানার্জীকে! টেলিভিশন ছাড়লেন শন! নিজের জন্মদিনেই এত বড় সিদ্ধান্ত

তিনি বাংলা সিরিয়ালের হার্টথ্রব শুধু নন, এখন মেয়েরাও তার রূপে আর গুণে পাগল। যেমন বডি, তেমন দেখতে আর তেমন অভিনয়। কোনটা ছেড়ে কোনটা দেখবেন? এ হেন সুপুরুষ দীর্ঘদিন যদি নিজের জাদু না দেখান তাহলে তো মেয়েদের মন খারাপ হবেই।

শিরোনাম পড়ে নিশ্চয় বুঝে গেছেন কার কথা বলছি? তিনি ‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’, ‘মন ফাগুন’– পরপর তিন ধারাবাহিকে বাজিমাত করা নায়ক শন বন্দ্যোপাধ্যায়। যে নায়িকার সঙ্গেই তার জুটি হোক না কেনো মেয়েরা তাকেই দেখতে চায় পর্দায়। তার এক ঝলক আর এক্সপ্রেশন যেন প্রাণ কেড়ে নেয় তাদের।

বুধবার ছিল এই হ্যান্ডসাম হাঙ্কের জন্মদিন। ইন্ডাস্ট্রিতে বয়স প্রায় পাঁচ বছর হলেও শনের আসল বয়স নয় নয় করে সবে ২৮। ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর আপতত টেলিভিশনে আর কোথাও নেই। মাঝে মাঝে গুজব ওঠে তিনি ফিরছেন কিন্তু সেটা আবার হাওয়ায় মিলিয়ে যায়।

মঙ্গলবার মধ্যরাত থেকেই শুভেচ্ছার বন্যা সুপ্রিয়া দেবীর নাতির জন্মদিন উপলক্ষ্যে। রাতে বন্ধুদের সঙ্গে জমজমাট উদযাপন হয়ে গেছে সারা। এমনিতে নিজের জন্মদিন পালনে খুব বেশি আগ্রহ দেখান না কিন্তু বন্ধুরা আয়োজনে ত্রুটি রাখে না। দেদার আড্ডা আর খাওয়া-দাওয়া করেই আর গোটা দিন পরিবারের সঙ্গে একান্তে সময় কাটিয়ে জন্মদিন সেলিব্রেট করে ফেললেন শন।

‘মন ফাগুন’-এর পর এক বছর হতে চলল সিরিয়াল শেষ হয়েছে, স্টার জলসাতেও পরপর নতুন মেগা আসছে কিন্তু শন কোথায়? এমন নয় যে তার জনপ্রিয়তা কম তবু কেনো তাকে দেখা যাচ্ছে না? শন স্পষ্ট জানালেন সিরিয়াল থেকে একটু বিরতি নিয়েছেন তিনি। অন্য মাধ্যমগুলোতে এখন অভিনয় করতে চান। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর ওয়েব সিরিজ ‘হানিমুন’।

Back to top button