Bangla Serial

২০০৭ সালে তাড়িয়ে দিয়েছিল টলিউড তাই ছোটপর্দায় আর দেখা যাবে না অভিনেতা রোহন ভট্টাচার্যকে! পুরনো প্রতিশোধ নিচ্ছেন? কী বলছেন অভিনেতা?

‘ভজ গোবিন্দ’, ‘কলের বৌ’, ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক থেকে উঠে আসা অভিনেতা রোহণ ভট্টাচার্য খুব কম সময়ের মধ্যে টেলিভিশনের দুনিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন। কিন্তু একটা সময়ে টলিপাড়া চিনত না এই অভিনেতাকে। স্টুডিও থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে তাঁকে।

এবার অন্য গুঞ্জন উঠে আসছে। শোনা যাচ্ছে ২০০৭ সালের প্রতিশোধ অভিনেতা নিতে চলেছেন ২০২২ সালে। কী সেই প্রতিশোধ?

শোনা যাচ্ছে অভিনেতা টেলিপাড়া থেকে বিদায় নিতে চলেছেন। আর ছোট পর্দায় দেখা যাবে না অভিনেতা রোহন ভট্টাচার্যকে। কিন্তু এর জন্য দায়ী অভিনেতার প্রতিশোধ।

এ সম্পর্কে বিশদ জানতে এক সংবাদ সংস্থা যোগাযোগ করে অভিনেতার সঙ্গে। রোহন এটা শুনেই বলেন সেই পুরনো অভিজ্ঞতার কথা। ২০০৭ সালে এনটিওয়ান স্টুডিয়োয় এ রকম এক ঘটনা ঘটেছিল। তখন কেউ চিনতেন না তাঁকে। পরিচালকদের সঙ্গে দেখা করার জন্য রোহন প্রায় রোজই স্টুডিও পাড়ায় ঘোরাঘুরি করতেন। রিসেপশন থেকেই পত্রপাঠ তাঁকে বিদায় জানিয়ে দেওয়া হত।

তবে এই স্মৃতিচারণা করে অভিনেতা বললেন এমন পুরনো কথা আর কে মনে রাখে? আর যে স্টুডিও তখন তাঁকে বিদায় জানিয়ে ছিল সে স্টুডিওতে এখন তিনি বেশ জনপ্রিয়। কিন্তু তাহলে এমন রটনা কেন?

ছোট পর্দার ‘দীপু মাস্টার’ জানালেন তিনি ছোট-বড় সব পর্দাতেই কাজ করতে চান। করেছেন। কিন্তু বড় পর্দায় সেভাবে সাফল্য আসেনি। তাই এবার ডিজিটাল পর্দায় কাজ করতে আগ্রহী। এখনকার প্রজন্ম ডিজিটাল প্ল্যাটফর্মের প্রতি আকৃষ্ট। তাই সেখানে নিজের ভাগ্য পরীক্ষা করে দেখতে চান রোহণ ভট্টাচার্য।

তাহলে কি আর ধারাবাহিকে ফিরবেন না অভিনেতা? এ বিষয়ে তিনি নিজের দর্শকদের আশ্বস্ত করে বললেন আবার ভালো চরিত্র পেলে রোজ সন্ধ্যায় দেখা যাবে তাঁকে টিভির পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button