বারবার দীপাকে চড় মারছে লাবণ্য,আজ আবার চড় খাবে দীপা! ‘বধূ নির্যাতনের দায়ে সূর্যর মাকে এবার জেলে ভরা উচিত’, রাগে ফুঁসছে নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো অনুরাগ এর ছোঁয়া। শুরু হয়েছে ফেব্রুয়ারি মাস থেকে কিন্তু এর মধ্যেই ভালো জনপ্রিয়তা লাভ করেছে সিরিয়ালটি। সূর্য দীপার কেমিস্ট্রি দেখতে ভীষণ পছন্দ করছেন সাধারণ মানুষ। তবে লাবণ্য সেনগুপ্ত দীপার সঙ্গে যা ব্যবহার করছেন তা মেনে নিতে পারছে না সাধারণ মানুষ।

দীপা বড় ভালো মানুষ কিন্তু সেনগুপ্ত বাড়িতে একসঙ্গে তিনজন প্রতিপক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। উর্মি, মিশকা আর লাবণ্য, তিনজনের আক্রমণে সে একেবারে পাগল হয়ে যাচ্ছে। তার উপর বারংবার তাকে শারীরিক নির্যাতন করে লাবণ্য আর এটা কিছুতেই সহ্য করতে পারেন না দর্শকরা।

আজকে দেখা যাবে যে আবার দীপাকে চড় মেরেছে লাবণ্য। পরিবারের সকলের সামনে সে চড় মারে দীপাকে। আগাম এই দৃশ্য দেখে ভীষণ রেগে গেছেন দর্শকরা। তারা বলছেন যে বারবার কেন দীপাকে শারীরিকভাবে হেনস্থা করবে লাবণ্য। এটা‌তো বধূ নির্যাতন প্রোমোট করা হচ্ছে সিরিয়ালে।

আর সব থেকে বড় কথা চড় মারার পর কেউ লাবণ্যর বিরুদ্ধে প্রতিবাদ করেনা ধারাবাহিকে। সকলের সেটা খুব খারাপ লাগে যে অন্তত সূর্য তো এইসময় কিছু বলতে পারে। তাই দর্শকরা এবার সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করছেন এর বিরুদ্ধে।

Back to top button