কবে মা হচ্ছেন ‘ফুলঝুরি’ মানালি দে? ‘সন্তান ধারণে তীব্র ভয়’! এতো বছর পর মুখ খুললেন অভিনেত্রী

এই মুহূর্তে স্টার জলসা, জি বাংলা বা সান বাংলা যে কোনও চ্যানেলেই হরেক রকম ধারাবাহিকের ভিড়। সমস্ত চ্যানেলেই পুরনো সমস্ত ধারাবাহিক বন্ধ হয়ে সেই জায়গায় শুরু হয়েছে নতুন নতুন সব ধারাবাহিক।‌ আর সেই নতুন ধারাবাহিক শুরুর ধারাবাহিকতাতে অন্য চ্যানেল গুলির তুলনায় একটু এগিয়ে রয়েছে স্টার জলসা ও জি বাংলা।

এই যেমন জলসার পর্দায় ইতিমধ্যেই শুরু হয়েছে নতুন দুটি ধারাবাহিক তুঁতে এবং সন্ধ্যা তারা। অন্যদিকে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ফুলকি। আবার গতকাল থেকে প্রতিবেশী বন্ধুদের গল্প নিয়ে শুরু হয়েছে কার কাছে কই মনের কথা। আর যার জন্য জি বাংলায় বন্ধ হয়ে গেল ধারাবাহিক সোহাগ জল।

এই ধারাবাহিকে একসঙ্গে দেখা যাবে অভিনেত্রী মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্য়ায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাসকে। আর এই পাঁচজনের মধ্যে সবেমাত্র মা হয়েছেন অভিনেত্রী স্নেহা চ্যাটার্জী ও অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জী। আর যথারীতি এই দুইজন সদ্য মায়ের আলোচনার বিষয় অবশ্যই তাঁদের সন্তানরা‌। আর তাঁদের বিষয়ে আলোচনা শুনতে শুনতে প্রাণ ওষ্ঠাগত মানালির।

এই ধারাবাহিকের প্রচারে সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত হয়েছিলেন এই ধারাবাহিকের পাঁচ অভিনেত্রী। আর সেখানে এসেই শুটিং ফ্লোরের গল্প শোনালেন অভিনেত্রী। তিনি বললেন, সন্তান নিয়ে স্নেহা এবং বাসবদত্তার উত্‍কণ্ঠার কথা। তিনি বললেন, এই দুজন শুটিংয়ের ফাঁকে নিজেদের সন্তানদের নিয়ে বিভিন্ন আলোচনা করেন। কে কী খাবার খেলো, কে ঘুমায়, কে জেগে থাকে সদ্য মা হওয়া বাসবদত্তা ও স্নেহার কথায় উঠে আসে শুধুমাত্রই তাঁদের সন্তানদের কথা।

আর এই দুই নতুন মায়ের মাঝে পড়ে কার্যত প্রাণ ওষ্ঠাগত মানালির। ২০২০ সালে পরিচালক অভিমন্যুকে বিয়ে করেন মানালি দে। তা তিনি কবে মা হচ্ছেন? অভিনেত্রীর কথায় যে এখনও হানিমুনে গিয়েই উঠতে পারেনি তাঁর আবার ফ্যামিলি প্ল্যানিং কি হবে! মানালি বলেন স্নেহা আর বাসবদত্তার কথা শুনে তিনি ভীত। তিনি বলেন, ‘আমি ঘাড় ঘুরিয়ে এক বার এ দিকে তাকাচ্ছি। আবার ও দিকে। তার পর বলছি, বাবা রে! তোমরা আর বোলো না!’

Back to top button