গ্রামের মেয়ে হয়ে খেলনা বাড়ির মিতুল কোনো ওড়না না পরেই লাফালাফি করে কেন? ‘অসভ্যতামি’, বলছেন কিছু নেটিজেন!

সত্য সেলুকাস! কী বিচিত্র এই দেশ। এখানে কখন যে কী হয় আপনি ধরতে পারবেন না। এখানে বলতে বলা হয়েছে টলিউড ইন্ডাস্ট্রির কথা।এই ইন্ডাস্ট্রিতে কখন কার সাথে ভাব হচ্ছে আবার কখন কার সাথে ঝগড়া আগে থেকে আপনি একটুও বুঝতে পারবেন না। বিশেষ করে টেলিভিশন দুনিয়াটা ভীষণ জটিল।

আরো বেশি জটিল করে দেন সিরিয়ালের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তারা এমন পোস্ট এমন ছবি করেন যেগুলো তারকারা দেখলে তাদের মন খারাপ করা স্বাভাবিক কিন্তু বেশিরভাগ তারকাই পাত্তা দেন না। কিছুদিন আগে আদৃত রয় এবং কৌশাম্বী চক্রবর্তী কে নিয়ে রীতিমতো নোংরামো করলেন কিছু ভক্ত। আবার সৃজলা গুহকে নিয়ে শন ব্যানার্জির সঙ্গে জড়িয়ে রোহন ভট্টাচার্যকে টেনে এনে যা তা করা হলো সোশ্যাল মিডিয়ায়।সোশ্যাল মিডিয়া এখন নিজের মতামত দেওয়ার একটা বড়সড় জায়গা হয়ে গেছে তো তাই বাকস্বাধীনতার অপব্যবহার করেন প্রচুর ভক্ত।

যেমন সকাল থেকে একটা প্রসঙ্গ ঘুরে চলেছে সোশ্যাল মিডিয়ায় যেটা বেশ অবাস্তব।একজন ভক্তের দাবি যে খেলনা বাড়ি সিরিয়ালের মিতুল তো একজন গ্রামের মেয়ে এবং পুতুল বিক্রি করে সে কেন ওড়না পরে না এবং ওড়না না পরেই লাফালাফি করে? এটি তার খুবই দৃষ্টিকটু লাগছে এবং ব্যাপারটা নাকি খুব অবাস্তব। গ্রামের মেয়েদের ওড়না পরা বাধ্যতামূলক বলে তার মত।

Khelnabariযদিও সঙ্গে সঙ্গেই প্রতিবাদ করেছেন অনেকে এবং বলেছেন যে ভারতের অধিকাংশ গ্রামে এখন মেয়েরা ওড়না পরে না। যিনি পোস্ট করেছেন তিনি একজন বাংলাদেশের মহিলা তাই অনেকে বলেছেন হয়তো বাংলাদেশ এটা চলে কিন্তু ভারতে চলে না। এ নিয়ে তর্ক-বিতর্ক অনেক চলছে কেউ তাকে সাপোর্ট করেছেন আবার কেউ বিরোধিতা। কিন্তু সামান্য এই বিষয় নিয়ে তর্কাতর্কি করা সোশ্যাল মিডিয়ায় সত্যিই উচিত ছিল না, বলছেন সকলে‌।

Back to top button