এক মাস হয়ে গেল একটা প্রোমো দিয়ে প্রতিদিন সাহেবের চিঠি আসছে বলে পোস্ট দেয় স্টার জলসা! ‘আর কবে আসবে ধারাবাহিক?’, অধৈর্য হয়ে পড়ছেন দর্শকরা

চলতি সপ্তাহে স্টার জলসার দর্শকদের একটু মন খারাপ। তার কারণ টিআরপি রেটিংয়ে স্টার জলসার সিরিয়াল গুলো ভালো ফল করতে পারেনি। গাঁটছড়া দ্বিতীয় হয়েছে এবং ধূলোকণা চতুর্থ।আরে ভালো ফল করেছে মন ফাগুন এবং এক ধাক্কায় উঠে এসেছে তৃতীয় স্থানে। এছাড়া গঙ্গারাম, আয় তবে সহচরী, গোধূলি আলাপ,বৌমা একঘর সকলেরই বাংলা ধারাবাহিকের কাছে হেরে গেছে।

এই জন্যই অনেক দর্শক চাইছেন যে নতুন ধারাবাহিক গুলোকে এবার নিয়ে আসুক স্টার জলসা। বিশেষ করে সাহেবের চিঠি’র সময়টা অন্তত ঘোষণা করে দিক। এক মাস আগে একটা প্রোমো দেখিয়েই আর কোনো পাত্তা নেই সিরিয়াল নির্মাতাদের।

প্রতিদিন স্টার জলসার ফেসবুক পেজ থেকে সাহেবের চিঠির থাম্বনেইল পোস্ট করা হয় এবং তলায় লেখা হয় আসছে। এবার দর্শকরাও রীতিমতো বিরক্ত। একটা ধারাবাহিকের প্রোমো দিয়ে এক মাস হয়ে গেল তার কোনো দেখা নেই।তাহলে যদি পরেই দেখানো হবে তাহলে আগে থেকে প্রোমো দেখিয়ে দর্শকদের মনে উৎসাহ জাগাবার কোন দরকার ছিল কি? বলছে দর্শকরা।

promo
যদিও অনেকের মতে, স্টার জলসা এখনো ঠিক করতে পারছে না কখন দেবে এই ধারাবাহিকে তার কারণ প্রতি সপ্তাহেই টিআরপি ওঠানামা করছে তাই আগে থেকেই ভাবনা চিন্তা না করে কোনো সিদ্ধান্ত নেবে না স্টার জলসা কর্তৃপক্ষ কিন্তু এইভাবে দর্শকদের ধৈর্যের পরীক্ষা নেওয়াও উচিত নয় চ্যানেলের।

Back to top button