খড়ির পর এবার মারা গেল ঋদ্ধি! চরম কাণ্ড ঘটল এককালের টিআরপি টপার সিরিয়ালে! নায়ক-নায়িকা হারিয়ে ‘অনাথ’ গাঁটছড়া

বাংলা টেলিভিশনের পর্দায় যে সমস্ত ধারাবাহিকগুলি চলে সেখানে শুরু থেকে শেষ পর্যন্ত নায়ক-নায়িকারা অন্তত থাকে। কিন্তু বাংলা টেলিভিশনের পর্দায় এমন একটি ধারাবাহিক রয়েছে যে ধারাবাহিকটি শেষ হ‌ওয়ার আগে নায়ক-নায়িকা দুজনেই ধারাবাহিক ছেড়ে দিয়েছে।

কোন ধারাবাহিক? বুঝতে অসুবিধা হচ্ছেনা নিশ্চয়‌ই। কথা বলছি জলসার পর্দায় একটা সময় সব থেকে সাফল্যমন্ডিত ধারাবাহিক গাঁটছড়ার (Gaatchora) কথা। এই ধারাবাহিকটি দর্শকদের চোখে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এমনকি একটা সময় টিআরপি তালিকায় রাজত্ব কায়েম করতেও সক্ষম হয়েছিল গাঁটছড়া (Gaatchora)

কবে শেষ হবে গাঁটছড়া?

একটা সময় টিআরপি তালিকায় অপ্রতিরোধ্য ধারাবাহিক মিঠাইকে সিংহাসনচ্যুত করেছিল এই ধারাবাহিকটি। কিন্তু সেই গৌরব আজ আর নেই। আজ ক্রমেই ধুঁকে ধুঁকে চলছে এই ধারাবাহিকটি। উল্লেখ্য, এখন‌ই নয়, আগামী সেপ্টেম্বর, অক্টোবর মাস নাগাদ এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতে পারে। তবে আপাতত এই ধারাবাহিকটি বন্ধ হচ্ছেনা।

এই ধারাবাহিকটির মূল নায়িকা শোলাঙ্কি রায় বেশ অনেকদিন আগেই এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন।‌ আসলে ধারাবাহিকে অভিনয়ের ধকল আর তিনি নিতে পারছিলেন না। শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। আর সেই কারণেই ধারাবাহিক ছেড়ে দেন। আর তিনি ধারাবাহিক ছাড়তেই মুখ থুবড়ে পড়ে গাঁটছড়ার টিআরপি।

কী কারণে ধারাবাহিক ছাড়লেন গৌরব চট্টোপাধ্যায়?

আর এবার ধারাবাহিক ছাড়লেন নায়ক গৌরব চট্টোপাধ্যায়‌ও বলে জানা যাচ্ছে। এই ধারাবাহিকে এখনও মূল নায়ক চরিত্রে ছিলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় অর্থাৎ ঋদ্ধিমান সিংহ রায়। কিন্তু পর্দায় দেখানো হচ্ছে ঋদ্ধি মৃত। সে মারা গেছে। অর্থাৎ নায়িকার পর নায়ক‌ও ধারাবাহিক ছাড়লেন। যদিও এই ধারাবাহিকে চলছিল ঋদ্ধিমান-রুক্মিনীর বিবাহ পর্ব। খড়িকে ভুলে সম্প্রতি ঋদ্ধিমান বিয়ে করেছে রুক্মিণীকে। যদিও সম্পূর্ণভাবে ব্যবসায়িক স্বার্থে। রুক্মিণীর চরিত্রে ফিরেছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। আর নতুন নায়িকা আসতেই ধারাবাহিক ছাড়লেন নায়ক।কী কারণে ধারাবাহিক ছাড়লেন গৌরব? আদৌ কি ছাড়লেন? জানতে দেখুন গাঁটছড়া।

Back to top button