গাঁটছড়ার আগে কেন বন্ধ হয়ে গিয়েছিল বাংলা মিডিয়াম এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ? এতদিন পর এল আসল কারণ

বলাই বাহুল্য, এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla ) এবং স্টার জলসায় (Star Jalsha ) নতুন নতুন ধারাবাহিকের রমরমা শুরু হয়েছে। আজ এই ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিকের আগমন এবং গমনের ঘোষণা হয়ে যাচ্ছে। আর যদি কোনও ধারাবাহিকের (Serials) টিআরপি কম থাকে তাহলে নতুন ধারাবাহিকের আগমনের জন্য সরিয়ে দেওয়া হচ্ছে সেই ধারাবাহিকটিকে।

আর জলসার পর্দায় গমন-আগমনের এই পালা বদলে এমন কিছু ধারাবাহিক শেষ হয়েছে যেগুলো দর্শকদের মন জিতে নিয়েছিল খুব‌ই অনায়াসে। এই যেমন বাংলা মিডিয়াম, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ও গাঁটছড়ার মতো ধারাবাহিকগুলো অনায়াসে দর্শকদের মন জিতে নিয়েছিল।

তবে দীর্ঘদিন ধরে জলসার পর্দায় যে ধারাবাহিকটি দাপট দেখিয়ে অবশেষে বন্ধ হয়েছে সেই ধারাবাহিকটির নাম গাঁটছড়া। দারুন রকম জনপ্রিয়তা পেয়েছিল শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিকটি। বাঙালি দর্শকরা মুগ্ধ হয়ে এই ধারাবাহিকটি উপভোগ করেছেন। তবে একটা সময়ের‌ পর যখন এই ধারাবাহিকটি আর টিআরপি আনতে পারছিল না তখন রাত ১০.৩০-এর স্লটে এই ধারাবাহিকটিকে পাঠিয়ে দেওয়া হয়।

কিন্তু গাঁটছড়ার থেকে বাংলা মিডিয়াম, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের টিআরপি ভালো থাকা সত্ত্বেও এই ধারাবাহিকগুলি কিন্তু গাঁটছড়ার আগে শেষ হয়েছে। কিন্তু কেন? আসলে বাংলা মিডিয়াম ও কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিককেও জলসা রাত ১০.৩০ এর স্লটে পাঠাবে বলেছিল কিন্তু সেখানে এপিসোড বাজেট কম বলে রাজি হয়নি প্রযোজনা সংস্থাগুলো। আর তাই এতদিন ধরে সব ধারাবাহিক শেষ হয়ে গেলেও চলছিল গাঁটছড়া। যদিও বর্তমানে শেষ হয়েছে ধারাবাহিকটি।

Back to top button