Adrit Roy: মিঠাইতে আবার ফিরে এলো উচ্ছে বাবু কিন্তু তাকে দেখেও মন খারাপ ভক্তদের! আবার কী ঘটল?

এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছে যে সিরিয়ালগুলো তার মধ্যে যার নাম না নিলেই নয় সেটা হলো মিঠাই। দর্শকদের সুখে দুঃখে মিষ্টি মুখে হাজির থাকে মিঠাই রানী। আর তার উচ্ছে বাবু তো এখন গোটা বং নারীজাতির ক্রাশ হয়ে উঠেছে।

আদৃত আর সৌমীতৃষা একদিন একদিন এপিসোড এক ঝলক না থাকলেও তা নিয়ে উত্তাল হয়ে যায় তাদের ভক্তরা। সিড ভক্ত, মিঠাই ভক্ত আর সিধাই ভক্তরা মিলে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে নেট দুনিয়া জুড়ে। তাদের আদরের জুটি নিয়ে কেউ কিছু বললেই যেমন তেড়ে আসে তেমন কেউ তাদের প্রশংসা করলেও তাদের আনন্দ দেখার মতো হয়।

তবে এই মুহূর্তে মিঠাইতে যেনো নেমে এসেছিল খরা। আসলে মিঠাই যেমন ভুলে গেছে সব তেমন কিছুদিন গল্পে দেখা যাচ্ছিল না উচ্ছে বাবুকে। সেটা বেশ হতাশ করেছে ভক্তদের। তাদের না দেখালে যে টিআরপি উঠবে না এই মন্ত্র শিখে ফেলেছে নেট দুনিয়াও। তাই এই দুজনের মধ্যে কাউকে একজনকে একদিন না দেখালেই মন খারাপ হয়ে যায় সবার। এখন যেহেতু সিধাই মুহূর্ত খুব বেশী দেখা যাচ্ছে না তাই এমনিতেই কষ্টে আর অপেক্ষায় রয়েছে ভক্তরা। তার উপর কাউকে একজনকে না দেখালে তারা মনে করে সিরিয়াল দেখাটাই বৃথা হয়ে যায়।

আসলে কিছুদিন আজ আঘাত পায় আদৃত। পায়ে চোট লাগার কারণে কিছুদিন শুটিং থেকে ব্রেক নেয় সে। আর তারপর এবার আবার ফিরে এলো নায়ক। তাকে দেখে প্রাণ ফিরে পেলো ভক্তরা। কিন্তু তবুও সকলের মনে এক নতুন চিন্তা। তারা যেটা চেয়েছিল সেটাই তো হয়েছে তবুও কীসের সমস্যা?

এক ফ্যান লেখেন, “অবশেষে সে এলো এপিসোড এর শেষ মুহুর্তে আমাদের চোখের শান্তি আর মনের প্রশান্তির বারতা নিয়ে। অনেক অনেক দিন পর মিঠাই এর মুখে উচ্ছে বাবু শুনে সিড যেমন খুশি হয়েছে তেমনি আমরাও আদৃত কে দেখে খুশি হয়েছি। কিন্তু এই ভাবে কি আদৃত কে দেখবো ভেবেছিলাম? এই ক্রাচে ভর দিয়ে আসা টা কি কাহিনির প্রয়োজনে নাকি ও এখনো পুরোপুরি সুস্থ হয়নি?”

Back to top button