Bangla Serial

Rupsa Chakraborty: রূপে লক্ষ্মী, ডাবল মাস্টার্স আবার ব্লুজ প্রোডাকশনের মালিকের বৌ তবুও তবু জুটলো না যোগ্য কাজ! হতে পারলেন না ছোটপর্দার নায়িকা, নায়ক-নায়িকার বৌদি সেজেই সন্তুষ্ট থাকতে হয় রূপসা চক্রবর্তীকে, কেন?

টেলিভিশন জগতের এক জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত অভিনেত্রী রূপসা চক্রবর্তী। পরপর বেশ কিছু ধারাবাহিকে দেখা দিয়েছে নায়িকার মুখ। বেশিরভাগ ক্ষেত্রেই ননদ আবার বৌদি কিংবা জায়ের ভূমিকায় তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

কাদম্বিনী থেকে শুরু করে গঙ্গারাম, রাখি বন্ধন, দীপ জ্বেলে যাই, খোকাবাবু, কলের বউ, জরোয়ার ঝুমকো কোনটা ছেড়ে কোনটা বলি? তার উপর আবার রয়েছে সদ্য শেষ হওয়া ধারাবাহিক গঙ্গারাম। প্রতিটা চরিত্রে সাবলীল তিনি। স্টার জলসা গঙ্গারাম সিরিয়ালে টায়রার বৌমনির চরিত্রে চরিত্রে অভিনয় নজর কেড়েছে দর্শকদের। তাই বেশিরভাগ মানুষের কাছে এখন তিনি পরিচিত রূপসা হিসেবে নয়, বৌমনি হিসেবে।

 

View this post on Instagram

 

A post shared by Rupsha chakraborty (@rupsha2606)

তবে অভিনয় শুধু নয় পাশাপাশি সিদ্ধহস্ত সঞ্চালনার ক্ষেত্রেও। রান্নাবান্নার এক জনপ্রিয় অনুষ্ঠান রাঁধুনি সঞ্চালনা করে খুব অল্প সময়ে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন রূপসা চক্রবর্তী। কিন্তু একটা জায়গায় আপত্তি রয়েছে দর্শকদের।

রূপসা দেখতে এত সুন্দর এবং এত ভালো অভিনয় রূপসার, তবুও যোগ্য স্থান পাননি তিনি। সেটা বলা হচ্ছে বড় পর্দায় অভিনয়ের কথা। এখনো অব্দি নায়িকাকে বিনোদন জগতের অন্যতম অঙ্গ সিরিয়ালে দেখা গেলেও একবারও তিনি সুযোগ পাননি বড় পর্দায় অভিনয়ের জন্য।

এদিকে অভিনেত্রী রূপসা চক্রবর্তী কিন্তু জনপ্রিয় পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর স্ত্রী। স্নেহাশীষ চক্রবর্তীর সংস্থা ব্লুজ প্রোডাকশন হাউজ টেলিভিশনের দুনিয়ায় সর্বজনবিদিত। একাধিক জনপ্রিয় এবং হিট ধারাবাহিক উপহার দিয়েছেন তিনি বাঙালি দর্শকদের যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হল তুমি রবে নীরবে, বেনে বউ, খোকাবাবু, ভালবাসা ডট কম, টাপুর টুপুর।

তাহলে বড় পর্দায় কেন তাঁরই স্ত্রী ব্রাত্য হয়ে থেকে গেলেন? সেটা কি শুধুমাত্র সংসার করবেন বলে? অভিনেত্রী দুটি সন্তান রয়েছে যার মধ্যে ২ বছরের মেয়ে আর ১৪ বছরের একটি ছেলে রয়েছে। অভিনয় করার পাশাপাশি ছুটিয়ে সংসার জীবনে উপভোগ করছেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button