Bangla Serial

Lovely Maitra:জল নূপুরের মূল নায়িকা এখন গুড্ডির সাইড রোলে! কেনো এই পরিণতি? তারকা বিধায়ক লাভলি মৈত্র কি রাজনীতিতে ডুবে গেলেন?

টেলিপাড়ার এক জনপ্রিয় নায়িকা লাভলি মৈত্র। একটা সময় ছিলেন এক জনপ্রিয় মেগা সিরিয়ালের মুখ্য নায়িকা। সেই সময়ে জল নূপুর ধারাবাহিকে ওড়িশার মেয়ে কাজলের ভূমিকায় প্রশংসিত হয়েছিলেন লাভলি। কিন্তু তারপরই হঠাৎ উধাও গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে। তবে নায়িকার আরো এক পরিচয় আছে তিনি একজন সফল এবং প্রভাবশালী বিধায়ক।

জল নূপুর ছিল লাভলির প্রথম কাজ। যে কোনো প্রথম কাজ সবার কাছেই একটু বেশি স্পেশাল বা প্রিয়। সেখান থেকেই সেই নায়ক বা নায়িকা শিক্ষা নিয়ে কাজ করতে থাকে। তবে এই নায়িকার ক্ষেত্রে ছিল সম্পূর্ণ আলাদা। কিন্তু প্রথম ক্ষেত্রে তাঁর এই অভিনয় দেখে কেউ কপনা কল্পনা করতে পারেননি ভালো কাজ করতে পারবেন। প্রথম ধারাবাহিকেই বাজিমাত করলেন তিনি।

Lovely Maitra Biography, Wiki, Ethnicity, Husband, Networth
এই ধারাবাহিক অনেকদিন পর্দায় চলে। তারপর শেষ হতেই কোথায় হারিয়ে গেলেন নায়িকা। ভক্তরা হতাশ হয়ে যায় তাঁকে আর সিরিয়ালে দেখতে না পেয়ে। আসলে এরপরে নায়িকা ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ে হয়ে যায় তাঁর। তাই সংসারে মন দেন তখন। তারপর এক সন্তানের মা হলেন। তখন ছেলে আর সংসার নিয়ে সুখে সময় কাটাতেন নায়িকা। আর ফিরলেন না পর্দায়।
Lovely Maitra (@LovelyMaitra) / Twitter
এবার সুখের খবর দিলেন তিনি। আবার ফিরলেন পর্দায়। কিন্তু এবার এর মুখ্য চরিত্রে নয়। সাইড রোল করছেন তিনি। মোহর সিরিয়ালে সোনামণির দিদির চরিত্রে অভিনয় করে ফিরে এলেন আবার। এই মুহূর্তে আবার তিনি গুড্ডি ধারাবাহিকে অভিনয় করছেন। গুড্ডির পাশে দাঁড়িয়ে শিরীনকে জব্দ করছেন লাভলি। সত্যিই ভালো লেগেছে দর্শকদের।

TMC | WB Election: Take a glance at assets of TMC candidate Lovely Maitra  dgtl - Anandabazar

এই বিষয়টা বেশ ভাবিয়েছে দর্শকদের। একসময় যিনি ছিলেন মুখ্য চরিত্রের নায়িকা আর আজ সাইড রোল জুটলো তাঁর। কেনো? অনেকেই বলছে নায়িকা রাজনীতিতে ঢুকে পড়েছেন। তাই সময় দিতে পারছেন না। আবার কেউ কেউ বলছেন এবার বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন তিনি ধারাবাহিক নির্মাতাদের যার মাধ্যমে আর মূল চরিত্রে ফিরতে পারলেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button