Alta Foring: হঠাৎ কেনো পাল্টে গেলো আলতা ফড়িংয়ের নায়ক! কে আসল ভিলেন জানেন? হলো পর্দাফাঁস

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘আলতাফড়িং’। বর্তমানে এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে। কিন্তু একটা সময় হঠাৎ করেই টিআরপি তালিকায় ফল খুব খারাপ হয়ে গিয়েছিল এই ধারাবাহিকের।

তারপরেই দেখা গেল ধারাবাহিকের প্লট একেবারে পরিবর্তন হয়ে গেছে। প্রসঙ্গত ধারাবাহিকের নায়ক অভ্রকে হঠাৎ করেই দেখা গেল ভিলেন হয়ে যেতে। আর নায়ক হিসাবে আরো একটি অন্য চরিত্র প্রবেশ করলো ধারাবাহিকে যার নাম অর্জুন।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব ব্যানার্জিকে। আর হঠাৎ করেই ধারাবাহিকে অর্ণবকে ভিলেন বানিয়ে সেই জায়গায় নায়ক হিসাবে প্রবেশ করানো হলো অভিনেতা অভিষেক বসুকে।

তবে সেই সময় গুঞ্জন শোনা গিয়েছিল যে ধারাবাহিক থেকে অর্ণব তার ব্যক্তিগত কোন কারণের জন্য সরে যাবেন। যার ফলে ধারাবাহিকের পোস্টার থেকেও অর্ণবকে সরিয়ে অভিষেককে দেখানো হয়েছে। কিন্তু পরে ধারাবাহিক কর্তৃপক্ষ নিজেদের মত বদল করে এবং ধারাবাহিকে ভিলেনের চরিত্রে রেখে দেওয়া হয় অর্ণবকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে, যে অভ্র একটা সময় ফড়িংকে সবকিছুতে সাপোর্ট করতো, সব সময় তার পাশে থাকতো সেই অভ্রই এখন তাকে টাকার জন্য নিজের পথ থেকে সরিয়ে দিতে চায়। কিন্তু এই পরিবর্তন দর্শকরা ঠিক হজম করতে পারছে না। দর্শকরা এটা জানতে খুবই উদ্যোগী যে হঠাৎ করে কেন অর্ণবকে ভিলেন করে দেওয়া হল? আর আদেও কি অভ্র চরিত্রটি ভিলেন হিসাবেই থাকবে নাকি পরে দেখানো হবে সে কোন নাটক করছে!

প্রসঙ্গত যতদূর জানা যাচ্ছে যে টিআরপি তালিকায় নিজেদের ফল যদি এমনি থাকে অর্থাৎ অর্ণবকে নেতিবাচক চরিত্রে দেখিয়ে টিআরপি তালিকায় ফল ভালো করে আলতাফড়িং, তাহলে তাকে এই ভাবেই রেখে দেওয়া হবে এবং নায়ক হিসাবে দেখানো হবে অভিষেককে। আর যদি তা না হয় তাহলে তা পরিবর্তন হবে। তবে কি হতে চলেছে তা এখনো পরিষ্কার নয়, পরবর্তী দিনেই তা জানা যাবে।

Back to top button