Shirin:  শিরিন পড়ল বড় সমস্যায়! গুড্ডিকে মন দিয়ে ফেলেছে অনুজ! ধারাবাহিকে এবার বড় টুইস্ট

আজকাল বাঙ্গালীদের বিনোদনের ক্ষেত্রে বাংলা ধারাবাহিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাংলা সিরিয়ালের দুনিয়ায় জোয়ার তৈরি হয়েছে কারণ একের পর এক নতুন সিরিয়াল আসছে বাংলা চ্যানেলগুলিতে। বিভিন্নভাবে দর্শকদের বিনোদন দিয়ে চলেছে বাংলার বিভিন্ন চ্যানেলগুলি। এর মধ্যে অন্যতম হল স্টার জলসা।

images 5 2

শীর্ষস্থানের এই বাংলা চ্যানেলটিতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে। সম্প্রতি একটি ধারাবাহিক শুরু হয়েছে যার নাম গুড্ডি। মাত্র কয়েক মাস হল এই ধারাবাহিক শুরু হয়েছে। গল্পটি বেশ মন জয় করে নিয়েছে দর্শকদের।

images 4 1

বহুদিন পর এই ধারাবাহিককে মুখ্য চরিত্রে ফিরে এসেছেন অভিনেতা রণজয় বিষ্ণু। পাশাপাশি মুখ্য নারী চরিত্রে অভিনয় করছেন শ্যামৌপ্তি মুদলি। ধারাবাহিক খুব তাড়াতাড়ি দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিতে পেরেছে।

images 7

এখন সিরিয়ালে বিয়ের পর্ব চলছে। এবার সেটাকে নিয়ে দর্শকদের মনে একটা নতুন প্রশ্ন শুরু হয়েছে। সেটা হলো অনুজ কাকে বিয়ে করতে চলেছে গুড্ডি নাকি শিরিন? অপেক্ষা করে চলেছে এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য।

images 3 2

আসলে প্রথম দিকে শিরিনকে বিয়ে করার কথা ছিল অনুজের। কিন্তু ঘটনাচক্রে তার বিয়ে হয় গুড্ডির সঙ্গে। কিন্তু এই বিয়েতে অনুজসহ বাড়ির অন্যান্য সদস্যরাও খুশি ছিল না। কিন্তু ধীরে ধীরে সবাই বাড়ির বৌমাকে ভালবাসতে শুরু করে। কিন্তু খুব তাড়াতাড়ি দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়।

আর এরপরেই মনে করা হচ্ছে পাল্টে যাবে অনুজের মন। গুড্ডির প্রতি সে দুর্বল। তবে এই মুহূর্তে তার কিছু করার নেই। বলতে গেলে কিছুটা বাধ্য হয়েই সে শিরিনকে বিয়ে করছে আবার। তাই বাড়িতে বিয়ের ধুম লেগেছে। কাজকর্ম শুরু হয়ে গেছে।

এদিকে মন ভাঙা অবস্থাতেই শিরিন দিদির বিয়ের কাজে হাত লাগিয়েছে গুড্ডি। কিন্তু শেষ পর্যন্ত কি দুজনের বিয়ে হবে? বিয়ের মণ্ডপে কোন নতুন টুইস্ট আসবে না তো? এবার কী হবে সেটা দেখার জন্য অবশ্যই দেখতে হবে গুড্ডি।

Back to top button