ZEE Bangla Sonar Sansar: ফলাফল হাতে! মিতুলকে ফাঁসানোর সব চেষ্টা বৃথা রণ দাদার! টিআরপি হিট বলেই সেরা ভিলেন জগদ্ধাত্রীর দেওর উৎসব?

অভিনেতা অভিনেত্রীদের কাছে সেরা পুরস্কার দর্শকদের ভালোবাসা। তার নিদর্শন স্বরূপ যদি অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয় তাদের হাতে তাহলে তো কথাই নেই। বাংলা চ্যানেলগুলো তাই তারকাদের উৎসাহ দিতে প্রতিবছর আয়োজন করে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের।

এবারেও তাঁর অন্যথা হলো না। জি বাংলা প্রতি বছর আয়োজন করে সোনার সংসার অ্যাওয়ার্ড। এই অনুষ্ঠানে বসে চাঁদের হাট। সমস্ত সিরিয়াল সে নতুন হোক বা পুরনো কিংবা শেষ হয়ে যাওয়া সিরিয়াল সব ধারাবাহিকের তারকারা শামিল হয় এক ছাদের তলায়। একটা সন্ধ্যে সম্পূর্ণ স্বর্ণালী সন্ধ্যায় পরিণত হয়।

নাচ গানসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান চলতে থাকে। আর তারিখ ফাঁকে সব থেকে গুরুত্বপূর্ণ কাজটি চলতে থাকে। সেটি হল যোগ্যদের হাতে পুরস্কার তুলে দেওয়া। বিভিন্ন ক্যাটেগরি থাকে যেমন সেরা নায়ক, সেরা নায়িকা, সেরা খলনায়ক, সেরা খলনায়িকা, সেরা মা, সেরা শাশুড়ি, সেরা শশুর, সেরা বাবা, সেরা ছেলে, সেরা মেয়ে, সেরা ননদ, সেরা দেওর, সেরা বউ, সেরা জামাই, সেরা পরিবার, সেরা নতুন মুখ ইত্যাদি।

rono

আজ চলছে সেই অনুষ্ঠান। ২০২৩ সালের জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড জি বাংলায় শুরু হলো সন্ধ্যে সাড়ে সাতটা থেকে। একেবারে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ সূচনা হলো। অনুষ্ঠানের ফাঁকে ঘোষণা হয়ে গেল এ বছরের সেরা খলনায়কের। কে হলো সেরা ভিলেন?

বহু আশা ছিল খেলনা বাড়ি ধারাবাহিকের রণ দাদাকে এই পুরস্কারের যোগ্য দাবিদার ঘোষণা করা হবে। কারণ তার মত শয়তানি আর বদমাইশি কেউ করতে পারেনি বলে অধিকাংশ জি বাংলা দর্শকরা দাবি করছিল। কিন্তু সেটা হল না। বরং তার জায়গায় জগদ্ধাত্রী ধারাবাহিকের উৎসব সেই অ্যাওয়ার্ড বাগিয়ে নিলো। ঘটনাক্রমে জগদ্ধাত্রীর দেওর উৎসব। কিন্তু একটা সময় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। পরবর্তীকালে নিজের বৌদির ক্ষতি করার চেষ্টা করেছে সে। তার পাশাপাশি চট্টোপাধ্যায় পরিবারের ক্ষতি করেছে এবং মান সম্মান ডুবিয়েছে।

utsav

কিন্তু এই পুরস্কার কেন উৎসবকে দেওয়া হল এবং কেন খেলনা বাড়ি ধারাবাহিক রণকে দেওয়া হলো না তা নিয়ে ইতিমধ্যেই চুল ছাড়া বিশ্লেষণ এবং সমালোচনা করতে শুরু করে দিয়েছে দর্শক। অনেকেই দুঃখ পেয়েছে এই সিদ্ধান্তে। কেউ কেউ বলছে যেহেতু জগদ্ধাত্রী পর পর কয়েক সপ্তাহ ধরে টিআরপিতে সেরা স্থান দখল করে রয়েছে তাই সেটাকে বাহবা দিতেই এই স্ট্র্যাটেজি।

Back to top button