Best Husband: আসছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! আপনার চোখে সেরা বর-এর পুরস্কার পাবেন কে? ঋদ্ধিমান নাকি শংকর?

বাংলা টেলিভিশনে (Bengali Television) চলা ধারাবাহিকগুলি সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় বাঙালি দর্শকদের। বলা ভালো জীবনের অপর নাম এখন বাংলা ধারাবাহিক। আর এই কথা সার্থকও বটে। বাঙালি মা- কাকিমাদের সন্ধ্যে জমিয়ে দিতে এই ধারাবাহিকগুলি (Serials) অব্যর্থ, তাঁদের একঘেয়ে সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় যে ধারাবাহিকগুলো তা জীবন বদলের নামান্তরই বটে।

আর প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি! এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান। চলতি বছরেও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যওয়ার্ড পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়! এবারেও সেই ধারাবাহিকতাতেই শুরু হয়ে গেছে এই অনুষ্ঠানের প্রস্তুতি পর্ব। এখানে ভোটের মাধ্যমে নিজেদের প্রিয় নায়ক, নায়িকা, ধারাবাহিককে ভোট দিয়ে এই মঞ্চে বিজয়ী হিসেবে দেখতে পারেন দর্শকরা। অনেকেই চান তাঁদের প্রিয় ধারাবাহিকের নায়ক নায়িকারাই যেন এই শ্রেষ্ঠ সম্মান হাতে তুলে নেন। সেরা বর, সেরা স্ত্রী, সেরা পরিবারের মতো ক্যাটাগরিতে লড়াই হয় একটি ধারাবাহিকের সঙ্গে অন্য ধারাবাহিকের।

আপনার চোখে স্টার জলসা পরিবারের সেরা বর সম্মানে সম্মানিত হতে পারেন কোন অভিনেতা? ইতিমধ্যেই এই নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করে ফেলেছেন ভক্ত-অনুরাগীরা। সোশ্যাল মাধ্যমে এক নেটিজেন লিখেছেন, ‘কার কি মতামত জানিনা,তবে এবারে Star jalsha parivar award 2023, সেরা বর এর Award ta এই 2 জনের Desrve করে,আমার কথা অনেকের বিশ্বাস নাই হতে পারে কিন্তু যারা এখনো গাঁটছড়া দেখছে,তারাই বলতে পারবে Riddhi তার chair জন্য কতটা যেতে পারে, কতটা Posasive । আর এদিকে, Jishu Sengupta production house আজ পর্যন্ত 3টে সিরিয়াল এনেছে তার মধ্যে 2 টে সেরা বর Award জিতে নিয়েছে অপরাজিতা এর Rahul (2012), আর তোমায় আমায় মিলে এর Nisith (2014), আর এবারে যদি Sankar পাই তাহলে Recored করবে Jishu And Nillanjana sengupta production। অবশ্য এই Production house এর বর গুলো খুবই ভালো হয় সেরা বর হবার যোগ্য হয় ।।।’ আপনারাও কি সহমত?

উল্লেখ্য, শোনা যাচ্ছে, ২০২৩ সালের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড সম্প্রচারিত হবে চলতি মাসের ৩০শে এপ্রিল।‌ এই অনুষ্ঠানটির জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন স্টার জলসা অনুগামীরা। অতি শীঘ্রই পর্দায় আসতে চলেছে দর্শকদের অত্যন্ত প্রিয় এই অনুষ্ঠান। বিভিন্ন চরিত্রে দারুণ অভিনয়ের জন্য পুরস্কৃত হবেন আপনার প্রিয় অভিনেতা অভিনেত্রীরা। মিস করবেন না কিন্তু। যদিও এই তারিখটি এখনও অনুমান সাপেক্ষ। অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Back to top button