Bangla Serial

লালকুঠিতে সুইমিং পুলের ভেতর অনামিকার হাত ধরে কে টানছে? ভাইরাল ভিডিওতে ফাঁস হল রহস্য

অনেকদিন পর জি বাংলায় একের পর এক নতুন সিরিয়াল এসেই যাচ্ছে। উমা দিয়ে যে যাত্রা শুরু হয়েছিল তা এখনও অব্যাহত। এরপর একে একে আসে পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গৌরী এলো, উড়ন তুবড়ির মত সিরিয়াল। সিরিয়ালগুলো মোটামুটি দর্শকরা বেশ পছন্দ করেছেন।

আজ সোমবার রাত সাড়ে নয়টা থেকে শুরু হবে নতুন সিরিয়াল লালকুঠি।রহস্য-রোমাঞ্চ ভরা এই সিরিয়াল নিয়ে বেশ হৈচৈ চলছে সোশ্যাল মিডিয়ায়। তার অন্যতম একটা কারণ হল এই সিরিয়ালে আমরা আবার দেখতে পাবো রাম্পি জুটিকে।রুকমা রয় সঙ্গে রাহুল ব্যানার্জি কে ছাড়া বোধহয় অন্য কাউকেই মানায় না সেইজন্য এই জুটিকে খুব পছন্দ করেন সাধারণ মানুষ।

ইতিমধ্যেই লালকুঠির প্রোমো মানুষের ভালো লেগেছে।এ দ্বিতীয় প্রোমোতে আমরা দেখেছিলাম যে সুইমিং পুলের ধারে বসে আছে অনামিকা অর্থাৎ রুকমা এবং হঠাৎ করে জলের ভেতর থেকে একটা হাত বেরিয়ে এসে তার হাত ধরে টানতে থাকে। অনামিকা ভয়ে চিৎকার করে ওঠে এবং বিক্রম অর্থাৎ রাহুলকে ডাকে। রাহুল আসতেই দেখা যায় সুইমিং পুলে কোথাও কিছু নেই।

এর মধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওতে দেখা গেল যে জলের তলা থেকে রুকমার হাত টেনেছিল। আমরা দেখতে পেলাম কে এই কাণ্ডটা ঘটিয়েছে। আপনারাও জানতে পারলে ভীষণ অবাক হবেন।

আজ সকাল বেলায় রুকমা রায় তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই প্রোমো শুটিংয়ের বিহাইন্ড দ্যা সিন ভিডিও পোস্ট করেছেন। সেখানেই আমরা দেখতে পাই যে প্রোডাকশনের একটি লোক জলের তলায় ওই প্রোমোতে দেখানো হাতের একটি গ্লাভস পরে রুকমার হাত টানছে। অর্থাৎ এটা প্রোডাকশন টিমের কারসাজি। সেটা অবশ্য দর্শকরা সকলেই বুঝেছিলেন কিন্তু রুকমার ভিডিওতে পুরো স্পষ্ট হয়ে গেল যে কীভাবে শুটিংটা হয়েছে। আজকে রাত সাড়ে নয়টায় তাই সকলেই দেখবেন লালকুঠি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button