দূর্জয়, সৃজন, সিড, ঋষি নাকি সূর্য- হলুদ পাঞ্জাবিতে কাকে সেরা লাগছে? ভোটাভুটি হয়ে যাক

পুজোর সাথে সেজে উঠেছে গোটা কলকাতা। আর তার প্রভাব বাংলা টেলিভিশনে পড়বে না এমনটা কি হয়?. বিভিন্ন সিরিয়ালে এবার পুজোর উৎসবে মেতে উঠেছে সবাই। আর পূজোর সাজসজ্জা বলতেই পোশাকের কথা সবার মাথায় আসে প্রথমে। ছেলেদের আলাদা পোশাক এবং মেয়েদের আলাদা পোশাক। পুজোর পাঁচটা দিন একেবারে ভিন্ন রকমের পোশাক পরতে হবে সবাইকে এটাই হলো অলিখিত নিয়ম।

মেয়েদের পোশাকে যেমন শাড়ি বা অন্য ধরনের লোক রয়েছে, ছেলেদের ক্ষেত্রে পাঞ্জাবি হল সবথেকে বেশি আকর্ষণীয়। অন্তত মেয়েরা তেমনটাই দাবি করে থাকে। এখন সিরিয়ালে ও বিভিন্ন নায়করা ফুটে উঠেছে নিজেদের চরিত্রের মধ্যে দিয়ে। একেবারে এ বলে আমায় দেখ আর ও বলে আমায়। জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা দুই চ্যানেলেই নানা প্রতিদ্বন্দি নায়করা রয়েছে যাদের অপূর্ব দেখতে এবং অভিনয়ে অসাধারণ। তাদের মধ্যে কেউ কেউ নতুন এসেছে আবার কেউ কেউ বহুদিন ধরে অভিনয় করে চলেছে একের পর এক চরিত্রে।

মাঝে মাঝেই ভক্তদের মধ্যে তাদের পছন্দের নায়ক নায়িকাদের নিয়ে নানা ধরনের ভোটাভুটি হয়। এক চ্যানেলের সঙ্গে আরেক চ্যানেলের লড়াই যেমন থাকে তেমনই বিভিন্ন চ্যানেলের ভক্তদের মধ্যেও একটা ঠান্ডা লড়াই সব সময় চলতে থাকে। কখনো কখনো সেটা প্রকাশ পায় আবার মাঝে মাঝে সেটা প্রকাশ পায় না। বেশিরভাগ ক্ষেত্রেই বিভিন্ন ধরনের কটাক্ষ করা হয় নিন্দুকদের দ্বারা নায়ক-নায়িকাদের।

তবে এখন নতুন ট্রেন্ড হয়েছে ভোটের। একই রকম পোশাকে কাকে সবথেকে সুন্দর লাগছে, এটা একদম নতুন ট্রেন্ড। আমরা ওনারা সময় আপনাদের জন্য এই ধরনের ভোটের খেলা নিয়ে এসেছি। সিরিয়াল আপডেট ছাড়াও নানা ধরনের খবর আমরা পরিবেশন করি আপনাদের বিনোদনের জন্য। আর এখানে পাঁচ জন নায়কের মাঝে এবার ভোটাভুটি হবে।

আরও পড়ুনঃ একটা নয় দুটো নায়িকা, মূল নায়িকা ভূত! আর এবার প্রকাশ্যে ‘তুমি আশেপাশে থাকলে’র মূল গল্প

কী নিয়ে ভোট? যারা শিরোনাম পড়ে নিয়েছে তারা বুঝতেই পেরেছে বিষয়টা। একই রকম পোশাকে এই পাঁচজন নায়কের মধ্যে তাকে আপনার চোখে সব থেকে ভালো লাগছে অর্থাৎ আকর্ষণীয় লাগছে সেটা ভোট দিয়ে জানাতে হবে আমাদের। হলুদ পাঞ্জাবি পরেছে প্রত্যেকে। রয়েছে তোমাদের রানী সিরিয়ালের দুর্জয়, অনুরাগের ছোঁয়া সিরিয়ালের সূর্য, নিম ফুলের মধু সিরিয়ালের সৃজন, মন ফাগুন সিরিয়ালের ঋষি এবং মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ।

Back to top button