Jagadhatri: আরেক সুন্দরী আসছেন নায়িকা হয়ে পর্দায়! রূপ আর অভিনয়ের ছটায় টেক্কা দিতে পারেন মিঠাই, খড়ি, পিলুকেও! জগদ্ধাত্রীর আসল পরিচয় জানেন কি?

আজকাল বাংলা সিরিয়ালের সংখ্যা এত পরিমাণে বেড়ে গেছে যে একের পর এক নতুন নতুন সিরিয়ালের মধ্য দিয়ে নতুন নতুন মুখ উঠে আসছে বাংলা টেলিভিশনের পর্দায়। এই মুহূর্তে বিগত বেশ কিছু সময় ধরে নতুন বহু সিরিয়াল শুরু হয়েছে। শুধু তাই নয় আরো একটি সিরিয়াল আসছে এমনটাই আভাস পাওয়া গেছে।

Jagaddhatri Serial Full Cast and Promo
নতুন একটি সিরিয়াল শুরু হতে চলেছে একটি জনপ্রিয় বাংলা চ্যানেল জি বাংলায়। ধারাবাহিকের নাম জগদ্ধাত্রী। জানা গেছে একেবারে নতুন মুখ আনা হবে মুখ্য চরিত্রে। একটি প্রচার ঝলক সামনে আসতেই হইচই পড়ে গেছে নায়িকাকে ঘিরে।

62ee4b5366883 1

তার কারণ নায়িকা বেশ সুন্দরী। তাই প্রমো যেমন নজর কেড়েছে তেমনি নজর কেড়েছে নায়িকার রূপ। সোশ্যাল মিডিয়ায় হইচই এবং একটাই প্রশ্ন কে এই জগদ্ধাত্রী রূপে নবাগত নায়িকা?

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)

জি বাংলার এই নতুন নায়িকার নাম অঙ্কিতা মল্লিক। অঙ্কিতা পেশায় একজন মডেল। এই ধারাবাহিকের মধ্য দিয়ে প্রথমবার অভিনয় জগতে পা রাখলেও একাধিক ব্রান্ডের মুখ হিসেবে এর আগে দেখা গিয়েছে অঙ্কিতাকে। তাই মুখ চেনা লাগলেও লাগতে পারে। বিভিন্ন শাড়ির বিজ্ঞাপনে প্রচারেও নজর কেড়েছেন অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)

তবে শুধুমাত্র ঐতিহ্যবাহী সাজ নয় পাশাপাশি পশ্চিমী পোশাকেও সমান সুন্দরী অঙ্কিতা। নবাগোতা এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং ইতিমধ্যেই বিশাল সংখ্যক ফলোয়ার রয়েছে তাঁর। ফলে ধারাবাহিক শুরু হলে যে তা হু হু করে বাড়বে সেটা বলা বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)

ধারাবাহিকের প্রথম প্রমো সামনে আসতেই ইতিমধ্যে ওমা পিলু এদের সঙ্গে তুলনা শুরু করে দিয়েছে নেট নাগরিকরা। তাদের বক্তব্য অঙ্কিতার এটা প্রথম অভিনয় হলেও বেশ সপ্রতিভ লেগেছে তাঁকে পর্দায়। এক ক্রাইম ব্রাঞ্চ অফিসারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন অঙ্কিতা।

প্রথম কাজ নিয়ে কতটা আশাবাদী নায়িকা? প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তীকে ধন্যবাদ জানিয়েছেন অঙ্কিতা তাঁকে জগদ্ধাত্রী হিসেবে বেছে নেওয়ার জন্য। এদিকে অঙ্কিতার বিপরীতে দেখা যাবে অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়কে।

Back to top button