জল থ‌ই থ‌ই ভালোবাসায় নায়ক অর্ণবের বিপরীতে নায়িকা কে? জানলে দিল খুশ হয়ে যাবে আপনার

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় এই মুহূর্তে স্টার জলসায় সব থেকে বেশি নতুন নতুন ধারাবাহিক আসছে। এই যেমন দুটি ধারাবাহিকের আগমনের খবর ইতিমধ্যেই পাওয়া গেছে। একটি হলো ম্যাজিক মোমেন্টসের জল থ‌ই থ‌ই ভালোবাসা (Jol thoi thoi valobasa)। আর অন্যটি আসছে এসভিএফ-এর (SVF) তরফে।

জল থ‌ই থ‌ই ভালোবাসার বিষয়বস্তু কী?

এক্কাদোক্কা ধারাবাহিক বন্ধ হয়ে জলসায় শুরু হতে চলেছে জল থ‌ই থ‌ই ভালোবাসা। আর এই ধারাবাহিকে মূল চরিত্রে দেখা মিলতে চলেছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর। উল্লেখ্য, এই ধারাবাহিকে তার চরিত্রের নাম কোজাগরী বসু।জমিয়ে বাঁচার গল্প বলতে আসছে কোজাগরী। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে জীবনকে জমিয়ে বাঁচার গল্প বলবে কোজাগরী।

আসলে মধ্য বয়সে পৌঁছেও কোজাগরীর কাছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা মাত্র। এই বয়সেও সে মনে করে সে সাঁতার শিখে ইংলিশ চ্যানেল পার করতে পারবে। এতটাই আত্মবিশ্বাসী সে। আর এই ধারাবাহিকে অপরাজিতা আঢ্যর মেয়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অনুশা বিশ্বনাথনকে। আর ছেলের চরিত্রে ফিরতে চলেছেন অভিনেতা অর্ণব ব্যানার্জী। বিগত কয়েক মাস আগে এই অভিনেতাকে শেষবার দেখা গিয়েছিল আলতা ফড়িং ধারাবাহিকে।

জি বাংলার কোন ধারাবাহিকের সঙ্গে লড়াইয়ে নামছে জল থ‌ই থ‌ই ভালোবাসা?

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সপ্তাহে ৭ দিন অর্থাৎ সোম থেকে রবিবার রাত ৯টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। আর এই ধারাবাহিক শুরু হলে জি বাংলার সঙ্গে স্টারের জোর লড়াই বাঁধবে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, ওই একই দিন থেকে জি বাংলায় শুরু হচ্ছে ধারাবাহিক মিলি। আর তাই আলতা ফড়িং-এর দুই প্রাক্তন নায়ক নায়িকা এবার মুখোমুখি লড়াইয়ে।

তা নতুন ধারাবাহিকে অর্ণবের নায়িকা কে?

উল্লেখ্য, দর্শকদের জন্য এখানে রয়েছে একটা বিরাট বড় সুখবর। অর্ণবের বাস্তব জীবনের প্রেমিকা ইপ্সিতা মুখোপাধ্যায় নাকি এই ধারাবাহিকে তার নায়িকা হতে চলেছেন। ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয় ইপ্সিতার। এই তারকা দম্পতির আইনত বিয়ে হয়ে গিয়েও সম্পর্ক ভেঙে যায়। যদিও বর্তমানে তারা আবার এক হয়েছেন। তারা ভালো আছেন।

Back to top button