Ekka Dokka Controversy: রাধিকার বাচ্চার বাবা কে অনির্বাণ না পোখরাজ? সামনে এলো আসল সত্যিটা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা (Ekka dokka)। লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখা এই ধারাবাহিকটি অন এয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের মন জিতে নিয়েছিল। আসলে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামণি সাহার এই ফ্রেশ জুটি খুব অনায়াসে আর দক্ষতায় দর্শকদের নজর কেড়েছিল। যদি‌ও ধারাবাহিকের নাম এক্কা দোক্কা হলেও পরে এই ধারাবাহিকে আরও দুটি চরিত্রকে নিয়ে এসে হাজির করেন লেখিকা।

এই গল্পে ডক্টর অনির্বাণ গুহ রূপে এন্ট্রি নেন অভিনেতা প্রতীক সেন। আসলে এই প্রতীক সেনের সঙ্গে সোনামণি সাহার জুটি হিট ছিল মোহর রূপে।আর তাই যথারীতি প্রতীক সেন ধারাবাহিকে আসতেই দুই ভাগে বিভক্ত হয়ে যায় দর্শকরা। উল্লেখ্য, একদল পোখরাজ-রাধিকা জুটিকে চাইলেও অন্য দল চাইছিল অনির্বাণ-রাধিকা জুটিকে। আর তাই অনিবার্য কারণে পোখরাজের জীবনে নিয়ে আসা হল এক নায়িকাকে।

গুন্ডার মেয়ে রঞ্জাবতীর সঙ্গে জোর করে বিয়ে হয়ে যায় পোখরাজের। এরপর অনির্বাণ আর রাধিকার বিয়ের আগেই আবার গল্পে আসে এক বিশাল বড় টুইস্ট। হঠাৎ করেই খবর আসে অন্তঃসত্ত্বা রাধিকা। রাধিকার এই খবর প্রকাশ্যে আসতেই রাধিকার প্রতি বিরূপ মনোভাব পোষণ করতে থাকে অনির্বাণ। যথেচ্ছ কথা শোনানো থেকে সবার সামনে অপমান, কিছু করতেই বাদ রাখেনি অনির্বাণ।

যদিও জীবনযুদ্ধের এই লড়াইয়ে নিজের পরিবারকে পাশে না পেলেও বাবাকে পাশে পেয়েছে রাধিকা। দিদি দূরে ঠেলে দিলেও পাশে রয়েছে তার জামাইবাবু। কিন্তু কথা হচ্ছে এই সন্তানের বাবা কে? রাধিকার প্রাক্তন প্রেমিক পল, প্রাক্তন স্বামী পোখরাজ নাকি বর্তমান প্রেমিক অনির্বাণ? এই প্রশ্নের উত্তর অবশ্য জানা নেই খোদ নায়িকা রাধিকার। তবে জানা যাচ্ছে সন্তান নয় হয়ত অন্য কোনও অসুখ রয়েছে রাধিকার। আসন্ন সমস্ত পর্বেই অবশ্য খোলসা হয়ে যাবে সেই রহস্য। দেখতে থাকুন এক্কা দোক্কা।

Related Articles

Back to top button