Bangla Serial

Best Mother-in-law: বাংলা ধারাবাহিক শাশুড়ি ছাড়া তো চলে না! শাশুড়ি বৌমা টক্কর নাহলে জমে নাকি? আপনার চোখে বাংলা সিরিয়ালের সেরা শাশুড়ি কে?

বাংলা ধারাবাহিক মানে ভরপুর বিনোদন। এখানে হাসি আনন্দ কান্না সবকিছু পাওয়া যায় তবে কিছু কিছু ধারাবাহিকে এত বেশি নেগেটিভিটি দেখানো হয় মানুষকে সেইসব ধারাবাহিক বাধ্য হয়ে দেখা ছাড়তে হয়।


বাংলা ধারাবাহিকে সেরা সব বৌমা আমরা দেখেছি। মিঠাই জবা বকুল উষসী রাশি উমা তুবড়ি এইসকল বৌমাদের আমরা দেখেছি তবে এদের শাশুড়িদের আলাদাই সোয়্যাগ ছিল। বাংলা ধারাবাহিক একটা জিনিস খারাপ দেখানো হয়। সেখানে শাশুড়িকে সবসময় ভিলেন বানানো হয়। পরবর্তীকালে দেখা যায় বৌমা এসে পাল্টে দিয়েছে শাশ ুড়ি তবে মিঠাই তারপরে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে একটু হলেও বদল হয়েছে এই জিনিসটা কিন্তু আগেকার দিনের ধারাবাহিকে খুব জোরালোভাবেই এই জিনিসটা দেখানো হত।

বাংলা ধারাবাহিকের জাঁদরেল শাশুড়ি বলতে আপনাদের প্রথমেই তাদের কথা মনে পড়ে? রীতা দত্ত চক্রবর্তী, তুলিকা বসু,ডলি বসু। অন্যদিকে অঞ্জনা বসুও আছেন। সোমা চক্রবর্তী যিনি অপরাজিতা অপুর শাশুড়ি তাকেও আমরা অনেক ধারাবাহিকের শক্তপোক্ত শাশুড়ি সাজতে দেখেছি।

গৌরী এলোর গৌরীর শাশুড়ি নেগেটিভ চরিত্র হলেও কতটা স্পষ্টভাবে ফুটিয়ে তুলতে পারছেন না তার কারণ শৈলমার দাপট।তবে সব থেকে ইউনিক হল মিঠাই ধারাবাহিক। তার কারণ হলো এখানে বৌমা নিজে শাশুড়ি মাকে পছন্দ করে নিয়ে এসেছে। খড়ির শাশুড়িও যথেষ্ট ভিলেন টাইপের কিন্তু জুন মালিয়াকে সোলাঙ্কির শাশুড়ি হিসাবে একদম মানায়নি। ফুলুর শাশুড়ি বড্ড ভালো।আবার তুবড়ির শাশুড়ি সবচেয়ে পাজি।

আপনাদের সামনে প্রচুর শাশুড়ি মায়ের ছবি রাখা হলো আপনারাই বলুন কোন শাশুড়ি মা কে আপনার সবথেকে বেশি অপছন্দ হয়েছে। নতুন ধারাবাহিকের আরো নতুন ধরনের শাশুড়ি দেখতে পাবো এরকমটাই আশা করা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button