Anurager Choya: মাত্র কয়েকদিনের অভিনয়ে নিজের জাত চিনিয়ে দিয়েছে সূর্য-দীপার মেয়ে রুপা! মিষ্টি বাচ্চাটি আসলে কে? “ছোট প্যাকেট বড় ধামাকা” বলছে দর্শক

বাংলা ইন্ডাস্ট্রিতে বড়দের পাশাপাশি শিশু শিল্পীদেরও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। কোন শিশু শিল্পী থাকলে সেই সিনেমা কিংবা সিরিয়ালের প্রতি দর্শকের আলাদাই টান থাকে। বর্তমানে এমনটাই ঘটছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে। এই সিরিয়ালটি প্রথম থেকেই দর্শকদের কাছে ভালই জনপ্রিয় ছিল কিন্তু বর্তমানে দুই ক্ষুদে শিল্পীর দৌলতে আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।

anurager choya
কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছে দুই যমজ সন্তানের মা হয়েছে দীপা। সোনা এবং রুপা দুই যমজ মেয়ের ভূমিকায় অবশ্য অভিনয় করছে আলাদা আলাদা দুই শিশু শিল্পী। সেই সঙ্গে দুজনের আচার-আচরণ পুরো আলাদা। সোনা ভীষণ শান্ত এবং বুদ্ধিমতী স্বভাবের মেয়ে এবং রুপা বুদ্ধিমতীর সাথে সাথে ভীষণই চটপটে। রুপা এরই মধ্যে তার পাকা পাকা কথা দিয়ে দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। রুপার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সৃষ্টি মজুমদারকে।

এই ছোট্ট শিল্পীর অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শকরা। তাকে দেখলে মনে হয় সে যেন বহু দিন ধরে অভিনয় করছে। অভিনয় যেন তার রক্তে মিশে রয়েছে। প্রসঙ্গত সৃষ্টিকে এর আগে সান বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সুন্দরী’তে অভিনয় করতে দেখা গেছে। জানলে অবাক হবেন এখনই সৃষ্টি মডেলিংও পা দিয়েছে।

এরই মধ্যে বাচ্চাদের পোশাকের বিজ্ঞাপনে মডেলিং করেছে সে। তাই অনেকেরই তাকে দেখে চেনা মনে হয়েছে। একটি জনপ্রিয় অনলাইন শপিং এপ্লিকেশন মিশোর কিডস বিভাগের সৃষ্টির মুখ দেখা যায়। ইনস্টাগ্রামেও তার একটি অ্যাকাউন্ট রয়েছে সেখানে তার একাধিক ছবি দেখতে পাওয়া যায়।

প্রথম দিন থেকেই রুপা ‘অনুরাগের ছোঁয়া’তে দর্শকদের মন জিতে নিয়েছে। গল্পে বর্তমানে দেখা যাচ্ছে বেশ কয়েক বছর এগিয়ে গেছে। সোনা এবং রুপা দুজনেই অনেকটা বড় হয়ে গেছে। তাদের দুজনের হাত ধরেই কি আবার দীপা এবং সূর্য এক হবে! সেই আশাই করছে দর্শক। তবে তার আগে আরো অনেক কিছু ঘটার বাকি রয়েছে। পরবর্তী দিনে কি হতে চলেছে তা জানতে হলে দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

Back to top button