Adrit vs Dibyajyoti: ফ্যানবেস কমে আসছে উচ্ছে বাবুর! যতই বউকে সন্দেহ করুক সেরা কিন্তু সেই সূর্য! অবাক করা ফল এলো হাতে

বাংলা টেলিভিশনে একটা দীর্ঘ সময় ধরে একের পর এক নতুন নতুন সিরিয়াল উপহার দিয়ে চলেছে সিরিয়াল নির্মাতারা। এই নতুন সিরিয়ালের সূত্র ধরেই উঠে আসছে একের পর এক নতুন মুখ। নায়ক বা নায়িকা হিসেবে কেউ কেউ প্রথম কাজের মধ্যে দিয়ে নিজেদের প্রতিভা চিনিয়ে দিচ্ছে দর্শকদের আবার কেউ কেউ পিছিয়ে পড়ছে সেই প্রতিযোগিতায়।

গত তিন বছর ধরে বাঙালি মেয়েদের একেবারে ক্রাশ হয়ে উঠেছে মিঠাই ধারাবাহিকের উচ্ছে বাবু মানে আদৃত রায়। যেমন সুদর্শন তেমন সুন্দর তার গানের গলা। মেয়েরা পাগল না হয়ে যাবে কোথায়? তার উপরে স্বামী এবং বাবা হিসেবে একেবারে পারফেক্ট উদাহরণ তুলে ধরেছে সিড। বলা যায় ১০০ তে ১০০ দিয়েছে দর্শকরা।

অন্যদিকে স্টার জলসার এই মুহূর্তে সেরা সিরিয়াল অনুরাগের ছোঁয়া। টিআরপিতে বরাবর কয়েক সপ্তাহ ধরে সবার সেরা থাকছে এবং এই সিরিয়ালের মূল নায়ক অর্থাৎ সূর্য মানুষের আলোচনা এবং সমালোচনার পাত্র হয়ে উঠেছে। এই ভূমিকায় যাকে অভিনয় করতে দেখা যাচ্ছে সে হলো দিব্যজ্যোতি দত্ত। মিঠাই ধারাবাহিকের নায়কের মতই এই নায়ক সুদর্শন। তবে সিরিয়ালে এই মুহূর্তে নিজের স্ত্রীকে সন্দেহ করা ছাড়া আর কিছুই করে না সে।

তবে যতই নেগেটিভ দিক তুলে ধরা সূর্যর, আসলে সে যে সেরা সেটা প্রমাণ করে দিল দর্শকরা। এই ধরনের স্বামী বা বাবাকে আপনারা কি চান? সম্প্রতি একটি গ্রুপে ভোটাভুটি হয় এই দুজন নায়ককে কেন্দ্র করে। আর সেখান থেকেই উঠে আসে অবাক করা ফলাফল।

1

সেরা নায়ক বেছে নেওয়ার প্রতিযোগিতায় সব থেকে বেশি ভোট পেয়েছে সূর্য। আর প্রতিযোগিতায় ঠিক তার পরেই রয়েছে মিঠাই ধারাবাহিকের নায়ক সিড। তবে প্রথম সিরিয়ালের তুলনায় দ্বিতীয় সিরিয়াল বলতে গেলে অনেক পুরনো এবং তিন বছর ধরে ব্যাটিং করছে। সেই তুলনায় এই নায়কের ভক্ত সংখ্যা অনেক বেশি হওয়া উচিত ছিল।

কিন্তু এ ধরনের ফলাফল বেশ চমকে দিল বাকিদের। এর থেকে প্রমাণিত হলো যে মিঠাই ধারাবাহিকের উচ্ছে বাবুর চাহিদা আস্তে আস্তে কমছে। আর অনুরাগের ছোঁয়া সিরিয়ালের নায়কের মত জেদি, বদরাগী সন্দেহবাদী স্বামীকে চাইছে সবাই। আপনি কাকে চান?

Back to top button