প্রতি সপ্তাহে টিআরপির ঝুলি ভরিয়ে দিচ্ছে এই বৌমারা! দেখুন বাংলা টেলিভিশনের সবথেকে লক্ষীমন্ত নায়িকাদের

বাঙালি ধারাবাহিক প্রেমী। বাঙালির সন্ধ্যাগুলোকে রাঙিয়ে দিয়ে যায় বিভিন্ন চ্যানেলে চলা এই সমস্ত ধারাবাহিকগুলি। একাকী সন্ধ্যের সঙ্গী হয়ে ওঠে দীপা, পর্ণা, শিমুলরা। আর ধীরে ধীরে তারা কখন যে টেলিভিশনের পর্দা ছেড়ে অন্দরমহলে ঢুকে পড়েন সেটাই বোঝা যায় না। তারাই হয়ে ওঠেন একান্ত আপন।

অজস্র ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক এবং কিছু কিছু নায়িকারাই এই বিশেষ স্থান দখল করতে সক্ষম হন। আর দর্শকদের মন জয় করে টিআরপি তালিকাতেও কামাল করে দেন তারা। আর কি জানেন বাংলা টেলিভিশনের এই ৫ লক্ষীমন্ত মেয়ে কারা? চলুন দেখে নেওয়া যাক!

Dipa Surya

দীপা: অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মূল নায়িকা দীপা। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। ‌ অত্যন্ত অল্প সময়েই দারুণ রকমের জনপ্রিয়তা পেয়ে গেছেন তিনি। দর্শকদের কাছে তার দীপা চরিত্রটি যেমন জনপ্রিয় ততটাই আপন। আর এই মুহূর্তের টিআরপি তালিকা অনুযায়ী বাংলা টেলিভিশনের সবথেকে লক্ষীমন্ত মেয়ে দীপা। টিআরপি তালিকায় বিগত বেশ কয়েক মাস ধরে প্রথম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া।

krishna parna srijan

পর্ণা: জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু।‌আর এই ধারাবাহিকের মূল নায়িকা পর্ণা।‌ সমাজে তার মত মেয়ে দেখতে পাওয়া বড্ড বিরল। একই ধারে বুদ্ধিমতী আবার অন্যদিকে তীব্র সাহসী। বর্তমান সময়ে এই ধারাবাহিক টিআরপি তালিকায় কামাল করে দিয়েছে। প্রতিটা ধাপ উঠতে উঠতে এই মুহূর্তে দ্বিতীয় স্থানে উঠে এসে কামাল করে দিয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকটি। এই ধারাবাহিকে পর্ণার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা।

Jaggu jagaddhatri

জগদ্ধাত্রী: জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের মূল নায়িকা জগদ্ধাত্রী বা জ্যাস সান্যাল। দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয় এই চরিত্রটি। একঘেয়ে প্যানপ্যানে চরিত্র নয় বরং দুর্ধর্ষ মারকাটারি এক চরিত্র এই জগদ্ধাত্রী। টিআরপি তালিকা অনুযায়ী বাংলা টেলিভিশনের অন্যতম পয়মন্ত মেয়ে তিনি। এই ধারাবাহিকে জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

phulki new serial

ফুলকি: মিঠাই পরবর্তী একই পরিচালক এবং প্রযোজনা সংস্থার নির্দেশনায় শুরু হয়েছে ধারাবাহিক ফুলকি। মনে করা হয়েছিল এই ধারাবাহিকটি সেই অর্থে জনপ্রিয়তা পাবে না। কিন্তু নবাগতা অভিনেত্রী দিব্যানী মন্ডল ফুলকি চরিত্রে কামাল করেছেন।‌ টিআরপি তালিকাতেও দারুণ পারফরম্যান্স এই ধারাবাহিকের।

আরও পড়ুনঃ টিআরপি কিছুতেই না বাড়ার কারণে কঠিন সিদ্ধান্ত! আবার বন্ধ সিরিয়াল?

Parag Palash Shimul Madhubala

শিমুল: এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিক একটি কামাল করছে তার নাম কার কাছে কই মনের কথা। অত্যন্ত অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিক দর্শক মনে বিরাট প্রভাব বিস্তার করেছে। ‌ বিশেষ করে স্পর্শকাতর একটি বিষয় এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ফুটে উঠেছে আর এই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্রের অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে। তার চরিত্রের নাম শিমুল। তিনি যে বাংলা টেলিভিশনের অন্যতম লক্ষ্মীমন্ত নায়িকা তা সবারই জানা।

Back to top button