Sandhyatara: আকাশকে ফলো করে সন্ধ্যা জেনে গেল আকাশের গার্লফ্রেন্ড তারা! বোনের সঙ্গে স্বামীকে মেনে নেবে কি সন্ধ্যা?

আকাশনীলকে (Akashneel) ভালোবেসে একের পর এক কান্ড ঘটিয়ে চলেছে সন্ধ্যা (Sandhya)। এদিকে আকাশের মনে রয়েছে অন্যকেউ। কিন্তু সন্ধ্যা কোনওমতেই আকাশকে ডিভোর্স দেবে না বলে ঠিক করেছে। স্টার জলসার (Star Jalsha) এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। যেখানে সন্ধ্যার চরিত্রে অভিনয় করছে অন্বেষা হাজরা (Annwesha Hazra)। যার জন্যই এই ধারাবাহিকটি পর্দায় আসার আগে থেকেই দর্শকদের মনে ব্যাপক উত্তেজনা ছিল। কারণ অন্বেষাকে দর্শকরা অনেক বেশি পছন্দ করেন।

সন্ধ্যা ও তারার বন্ডিং

একটি অন্যধরণের চরিত্র নিয়ে এসেছে অন্বেষা। মাঠে চাষ করা, লাঙ্গল টানা, ফসল ফলানো সমস্ত কাজ সে একাই করে এসেছে। ছোট বোন তারার (Tara) সকল পড়াশোনার দায়িত্ব সে নিজের কাঁধে তুলে নেয়। ধারাবাহিকে তারা ও সন্ধ্যার মধ্যে বন্ডিংটাও বেশ মধুর। তারা একে অপরকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসে। কিন্তু দুৰ্ভাগ্যবশত দুজনের মনেই আকাশ জায়গা করে নেয়। এদিকে আকাশ সন্ধ্যার বোন তারাকে ভালোবাসে।

আকাশের মনে জায়গা করতে সন্ধ্যার প্রয়াস

সন্ধ্যার কথা ভেবে বিয়ের দিনই তারা আকাশকে ছেড়ে কলকাতা চলে যায়। সন্ধ্যা বোনের ভালোবাসার কথা না জেনেই আকাশকে বিয়ে করে নেয়। আর তারপর থেকেই এক নতুন যুদ্ধে নেমেছে সন্ধ্যা। আকাশের মনে নিজের জায়গা করে নেওয়ার জন্য একের পর এক কান্ড ঘটিয়ে চলেছে সে। আকাশ সন্ধ্যার পাগলামি সহ্য করতে না পারলেও, সে সন্ধ্যার কোনও ক্ষতি হতে দেয় না। ধীরে ধীরে সন্ধ্যার প্রতি আকাশ দুর্বল হয়ে পরে।

তারার সঙ্গে দেখা করতে কলকাতায় গেল আকাশ

আকাশ যদিও নিজের দুর্বলতার সঙ্গে কোনওমতে আপোষ করে না। সে এটাই ভাবে, তারা আকাশের জীবনে এলে সব ঠিক হয়ে যাবে। তাই সন্ধ্যার পাগলামিতে বিরক্ত হয়ে আকাশ নিজেই কলকাতা যায় তারার সঙ্গে দেখা করতে। অন্যদিকে তারা আকাশকে মিথ্যা করে জানায়, সে অন্য একজনকে ভালোবাসে। সন্ধ্যা আকাশের গার্লফ্রেন্ডকে দেখার জন্য উঠেপড়ে লেগেছে। এমনকি সে তারাকেও জানায়, তাকে খুঁজে আনতে। কারণ সন্ধ্যা জানেই না, যে সে যাকে খুঁজছে সে আসলে সন্ধ্যার বোন তারাই।

সকল সত্যের মুখোমুখি সন্ধ্যা

আকাশ সন্ধ্যাকে রেখে গাড়ি নিয়ে কলকাতা বেরিয়ে যায়। সন্ধ্যা সেটা জেনে আকাশের গাড়ির ডিকির মধ্যে ঢুকে পরে। আকাশ কলকাতা গিয়ে যখন তারার সঙ্গে দেখা করে তখন গাড়ির পেছন থেকে বেরোয় সন্ধ্যা। সে আকাশের গার্লফ্রেন্ডকে দেখতে যখন সামনের দিকে যায়, তখন তারাকে দেখতে পায় সে। তারাকে দেখে সন্ধ্যা অবাক হয়ে দাঁড়িয়ে যায়। তারা আকাশকে ফিরে যেতে বলে। সন্ধ্যা তারা ও আকাশের কথা শুনে বুঝতে পারে যে তারা সন্ধ্যার জন্যই আকাশের থেকে দূরে চলে যাওয়ার চেষ্টা করছে। এবার সন্ধ্যা কি করবে? সে কি তবে নিজের স্বামী আকাশকে তারার হাতেই তুলে দেবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button