Best Couple: খড়ি-ঋদ্ধি, সূর্য-দীপা, রাধিকা-পোখরাজ না কমলা-পৃথ্বীরাজ স্টার জলসার কোন জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি আপনার কাছে শ্রেষ্ঠ? জানাতে ভুলবেন না

বাংলা টেলিভিশনের খোলনলচে অনেকটাই বদলে দিয়েছিল চ্যানেল স্টার জলসা। বাংলা টেলিভিশন, বাংলা ধারাবাহিক সম্পর্কে ধ্যান ধারণায় বদল এনেছিল এই চ্যানেল। আসলে চলো পাল্টাই স্লোগান নিয়ে বাংলা ধারাবাহিক সম্পর্কে ধারণা পাল্টাতেই এসেছিল এই চ্যানেল।

এই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিক বিভিন্ন সময়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। একই সঙ্গে জনপ্রিয় হয়েছে কত কত জুটি। ঋষি কৌশিক- অপরাজিতা ঘোষ দাস। অর্জুন চক্রবর্তী-মিমি চক্রবর্তী’র মতো অভিনেতা অভিনেত্রীরা এই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকেই জুটি বেঁধেছিলেন।

বর্তমানেও এই চ্যানেলে বহু ধারাবাহিক চলছে। তবে এখন আর আগের মতো কোন‌ও ধারাবাহিক‌ই দীর্ঘ মেয়াদী নয়। স্বল্প মেয়াদী। আর সেই স্বল্প মেয়াদেই জনপ্রিয় হয়ে উঠছে বিভিন্ন সব ধারাবাহিক। যেমন স্টার জলসার দীর্ঘ দুবছর ধরে চলা ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহরায় ও খড়ির জুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তবে বর্তমানে টেলিভিশনের পর্দায় দেখানো হয়েছে সন্তানের জন্ম দিতে গিয়ে মৃত্যু হয় খড়ির। কিন্তু তা সত্ত্বেও জনপ্রিয়তায় কিন্তু ভাটা পড়েনি। দর্শকদের মনে থেকে গেছে খড়ি-ঋদ্ধি।

বর্তমানে এই চ্যানেলের টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপার প্রেমে মজেছিল বাঙালি দর্শক। তাঁদের সম্পর্ক মাঝখানে টালমাটাল হলেও বর্তমানে আবার গল্পে এসেছে টুইস্ট। আবার‌ও একসঙ্গে থাকার ইঙ্গিত দিচ্ছেন তাঁরা। আর তাঁদের সেই রোমান্টিক মুহূর্ত দেখার জন্য উদগ্রীব দর্শকরা।

এই মুহূর্তে জলসার পর্দায় আর‌ও একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্ক।’ লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকে শুরুতে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল রাধিকা-পোখরাজ জুটি। তবে এরপর আর‌ও দুই নায়ক-নায়িকাকে ঢুকিয়ে এই জুটি ভেঙে দেন লেখিকা। তবে অনেক দর্শকই চান আবার যেন জুটি বাঁধে রাধিকা-পোখরাজ।

তবে এই মুহূর্তে জলসার পর্দায় নজর কেড়েছে আর‌ও একটি জুটি। তবে এই জুটি সবথেকে আলাদা। সবথেকে প্রাণোচ্ছল, সবথেকে মিষ্টি, সবথেকে অল্পবয়সী জুটি। হ্যাঁ, কথা বলছি কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের। ‘মাই কুইন অরেঞ্জ’ অর্থাৎ কমলার প্রতি পৃথ্বীরাজের মিষ্টি ভালোবাসা , কমলাকে আর‌ও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে মানিক অর্থাৎ পৃথ্বীরাজের সমাজের বিপক্ষে লড়াই সেইসঙ্গে কমলার বুদ্ধিদীপ্ত চেহারা, স্বামীর জন্য আবেগ দর্শকদের মন জিতে নিয়েছে অনায়াসে। তা এবার বলুন কোন জুটি আপনার প্রিয়? স্টার জলসার কোন জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি আপনার সব থেকে ভালো লাগে?

Back to top button