এই সপ্তাহে টিআরপি টপার কে? কারা ধামাকা করছে? কালকের আগেই হল ফাঁস

আগেই ফাঁস হয়ে গেল বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা (TRP)। স্টার জলসা ও জি বাংলার সিরিয়ালের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। কে আগে আর কে পরে তা নিয়ে চলছে জোরদার টক্কর। বেঙ্গল টপারের শিরোপা অর্জনের জন্য কোমর বেঁধে নেমেছে জনপ্রিয় ধারাবাহিকগুলি। গল্পে আসছে বদল, বদলে যাচ্ছে স্লট।

গত সপ্তাহের টিআরপি লিস্ট রীতিমতো চমকে দিয়েছে দর্শকদের। সাপ্তাহিক রিপোর্ট কার্ডে এসেছে বড়সড় বদল। প্রথম পাঁচে থাকা বাংলা ধারাবাহিকগুলি একে অপরের ঘাড়ে নিশ্বাস ফেলছে ক্রমশ। কে, কাকে টক্কর দেয় এখন সেটাই দেখার। এদিকে, আগেভাগেই সামনে চলে এলো এই সপ্তাহের টিআরপি লিস্ট। প্রথম দশে কোন কোন ধারাবাহিক রইলো। দেখে নিন একনজরে।

এই সপ্তাহের টিআরপি প্রিডিকশন অনুসারে বলা যায়, সন্ধ্যা ৬ টার স্লটে ‘ইচ্ছে পুতুল’ বনাম ‘তোমাদের রানীর’ মধ্যে গল্পের ধামাকায় এগিয়ে থাকবে ‘তোমাদের রানী’। তবে ‘ইচ্ছে পুতুলের’ রেজাল্টও নেহাত খারাপ হবে না বলেই ধারণা করা যাচ্ছে। সন্ধ্যা ৬:৩০-এর স্লটে অপর দুই ধারাবাহিক ‘গীতা এল এল বি’ বনাম ‘কার কাছে কই মনের কথা’-এর মধ্যে বেশি নম্বরে এগিয়ে থাকবে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’।

সন্ধ্যা সাতটার স্লটে জি বাংলা বনাম স্টার জলসায় এগিয়ে থাকছে জি বাংলা। জি বাংলার ‘জগদ্ধাত্রীর’ থেকে অনেকটা ব্যবধানে পিছিয়ে থাকবে স্টার জলসার ‘তুঁতে’। সাড়ে সাতটার স্লটে ‘সন্ধ্যাতারার’ জমজমাট পর্ব একলাফে নম্বর বাড়াবে স্টার জলসার। তবে প্রতিযোগিতা থেকে পিছিয়ে নেই জি বাংলার ‘ফুলকি’-ও। আটটার স্লটে ‘নিম ফুলের মধু’ এগিয়ে থাকছে স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকের চেয়ে’। সাড়ে আটটায় ‘রাঙা বউ’ বনাম ‘লাভ বিয়ে আজকাল’ ধোঁয়াশা বাড়াচ্ছে। দুই ধারাবাহিকের নম্বরের ব্যবধান কম হবে বলেই ধারণা দর্শকদের।

তবে রাত সাড়ে আটটা ও নটার স্লট নিয়ে আগ্রহ বাড়ছে দর্শক মহলে। মনে করা হচ্ছে ‘জল থৈ থৈ ভালোবাসা’ কে টপকে এগিয়ে যেতে পারে জি বাংলার নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’। কিন্তু সাড়ে নটার ‘অনুরাগের ছোঁয়া’ কে কি পিছিয়ে দিতে পারবে ‘মিঠিঝোরা’? উঠছে প্রশ্ন। এদিকে, দশটার স্লটে ‘হর গৌরি পাইস হোটেল’ বনাম ‘মিলি’
-এর মধ্যে এগিয়ে থাকছে ‘হর গৌরি পাইস হোটেল’। আর সাড়ে দশটার ‘গাঁটছড়ায়’ দুই ধারাবাহিকের মধ্যে প্রায় কাছাকাছি নম্বর পেতে পারে স্টার জলসা ও জি বাংলা। এখন টিআরপি তালিকা প্রকাশ পেলেই জানা যাবে বাকি তথ্য।

Back to top button