নতুন প্রোমোতে কাঁপিয়ে দিয়েছে ‘তোমাদের রাণী’! বাস্তবে সিরিয়ালেরই এক নায়িকার দিদি পর্দার এই ‘রাণী’ অভিকা! তাকে চেনেন আপনিও

বাংলা টেলিভিশনের পর্দায় এখন বিভিন্ন বিভিন্ন সব ধারাবাহিকের ভিড় লেগে রয়েছে।‌ আজ এই ধারাবাহিক আসছে তো কাল ওই ধারাবাহিক চলে যাচ্ছে। কখন‌ও কোন ধারাবাহিক চলতে চলতে গল্পের খেই হারিয়ে ফেলছে। আবার কখনও কোন‌ও ধারাবাহিকের গল্প বলা শেষ হ‌ওয়ার আগেই ধারাবাহিক শেষ করে দেওয়া হচ্ছে।

জলসার পর্দায় সাম্প্রতিক সময়ে দুটি ধারাবাহিক আসতে চলেছে একটি ধারাবাহিকে নায়ক চরিত্রে আসছেন বড় পর্দার অভিনেতা ওম সাহানি। আর অন্য ধারাবাহিকের নায়ক-নায়িকা সম্পূর্ণভাবে নবাগত। আসলে স্টার জলসার পর্দায় সম্প্রতি একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। আর যা মন ছুঁয়ে গেছে দর্শকদের।‌ জলসার পর্দায় আসন্ন এই ধারাবাহিকের নাম ‘তোমাদের রানী।’

আর এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দেখানো হবে একজন হবু মা নিজের স্বামীর বিরুদ্ধে গিয়ে নিজের ইচ্ছা পূরণ করতে চলেছে। আর সেই গল্প‌ই ফুটে উঠবে টেলিভিশনের পর্দায়। এই গল্প নিঃসন্দেহে হতে চলেছে সমাজের বহু মেয়ের অনুপ্রেরণার গল্প। আসন্ন ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে এই গল্পের নায়িকা রানী অন্তঃসত্ত্বা। কিন্তু সেই অবস্থাতেই সে মেডিকেল পরীক্ষায় বসতে চায়। কিন্তু তার স্বামী তাকে সহযোগিতা করা তো দূর তাকে এই অবস্থায় পরীক্ষায় বসতে বারণ করে। কিন্তু স্বামীর বারণ উপেক্ষা করে রানী মেডিকেলে ভর্তি হওয়ার পরীক্ষা দিতে আসে। তার স্বামী তাকে বলে সে পারবেনা। কিন্তু সেও তার স্বামীকে চ্যালেঞ্জ জানিয়ে বলে সে পারবে। আর অবশেষে মেডিকেলে চান্স পেয়ে নিজের স্বামীকে যোগ্য জবাব দেয় রানী।

কে অভিনয় করছেন জলসার নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’তে?

এখন প্রায় প্রত্যেকটি ধারাবাহিকেই একটি দুটি নতুন মুখ দেখা যাচ্ছে। এই যেমন জি বাংলার ফুলকি ধারাবাহিকের নায়িকা অর্থাৎ অভিনেত্রী দিব্যানী মন্ডল সম্পূর্ণ নতুন একটি মুখ। আবার মুকুট ধারাবাহিকের নায়ক অর্ঘ্য মিত্র সম্পূর্ণভাবে নবাগত একটি মুখ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারার নায়ক সম্পূর্ণ নতুন। আর সেই ধারাবাহিকতাতেই ‘তোমাদের রানী’ ধারাবাহিকের নায়ক এবং নায়িকা দুজনেই কিন্তু নতুন মুখ টেলিভিশনের দুনিয়ায়। বলা ভালো এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দুজন নবাগতকে অভিনয় করতে দেখা যাবে। রানীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার এবং নায়ক দুর্জয়ের চরিত্রে থাকছেন অর্কপ্রভ।

রানীর সঙ্গে জলসার কোন নায়িকার মুখের মিল রয়েছে?

স্টার জলসার পর্দায় নিখাদ, স্বার্থহীন ভালোবাসার কাহিনী কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। সম্পূর্ণভাবে ভিন্ন স্বাদের হওয়ায় এই ধারাবাহিকের গল্প দর্শকদের মন ছুঁয়ে গেছে। সেইসঙ্গে দর্শকদের মন ছুঁয়ে গেছে, কমলা ও পৃথ্বীরাজের অর্থাৎ দুই শিশু অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী ও অভিনেতা সুকৃত সাহার চোখ ধাঁধানো অভিনয়। শিশুশিল্পী হিসেবে দারুণ পরিচিত অয়ন্যা। ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু হলেও সিনেমা, ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এই মিষ্টি অভিনেত্রী। আর এই অভিনেত্রীর সঙ্গেই নবাগত অভিনেত্রীর মুখের মিল পেয়েছেন দর্শকরা। তাদের দুজনকে দেখতে একদম বোন বোন মনে হচ্ছে। তাদের কথায় কমলার পরে রানী একটা প্রিয় চরিত্র হবে আশা করছি।

Back to top button