Mon Phagun Actress: যেমন সুন্দর দেখতে তেমন সুন্দর অভিনয়! সিরিয়াল ছেড়ে দিলেন মন ফাগুন নায়িকা! বেছে নিলেন এই কাজ

গ্ল্যামার দুনিয়া বাইরে থেকে যতটাই চকচকে এবং রঙিন দেখতে লাগে ভেতরে তার প্রতি স্তরে স্তরে রয়েছে অজস্র রহস্য এবং গল্প যেগুলো আমরা অনেকেই জানিনা। এ রহস্যের ফাঁদে পড়ে অনেকেই হঠাৎ করে হারিয়ে যায় এই চকচকে দুনিয়া থেকে আবার কেউ কেউ নিজের জোরে টিকে যায় বছরের পর বছর।

এর মধ্যে সাম্প্রতিক সময় যুক্ত হয়েছে নতুন নতুন সিরিয়াল যার ফলে পুরনো সিরিয়াল যেমন হারিয়ে যেতে বসেছে তার পাশাপাশি পুরনো নায়ক নায়িকা কেও খুব একটা ফিরে আসতে দেখা যাচ্ছে না বরং তাদের জায়গায় নতুন নতুন মুখ উঠে আসছে। তারপরে এমন অনেক তারকা রয়েছে যারা স্বেচ্ছায় অবসর নেয় আবার অনেকে রয়েছে যাদের হারিয়ে যেতে বাধ্য করা হয়।

স্টার জলসার অন্যতম হিট সিরিয়াল যেটা না বললেই নয় সেটা হল মন ফাগুন। একেবারে নতুন দুটো মুখ নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল কিন্তু খুব তাড়াতাড়ি দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে সেই জুটি। বুঝেই গেছেন নিশ্চয়ই কোন জুটির কথা বলছি? ঋষি আর পিহু। শন আর সৃজলা প্রথমবার জুটি বেঁধে একেবারে কাঁপিয়ে দিয়েছে তাদের ভক্তদের মনে আর তার সঙ্গে টিভির স্ক্রিন।

খুব তাড়াতাড়ি সিরিয়াল শেষ হয়ে গেছিল কিন্তু দর্শকদের মন থেকে মুছে যায়নি এই জুটি। পাশাপাশি দর্শক ভুলতে পারিনি এই সিরিয়ালের গল্প এবং বিভিন্ন চরিত্রগুলোকে। এই ধারাবাহিকের কলা কুশলীদের মধ্যে রব দে ও অমৃতা দেবনাথের জুটি মুখ চরিত্রের পরেই দর্শকদের মনে সব থেকে ভালো লেগেছিল। পিহুর বোন অনুষ্কার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অমৃতাকে।

পার্শ্বচরিত্র হলেও অমৃতার ভূমিকা গুরুত্বপূর্ণ ছিল এই সিরিয়ালের গল্পে। মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর রব মেয়েবেলা ধারাবাহিকে চরিত্র পেয়ে গেছে কিন্তু অমৃতাকে আর ফিরতে দেখা যায়নি। এখন কোথায় তিনি? কীই বা করছেন? তার রূপ এবং অভিনয় দুটোই মুগ্ধ করেছে ভক্তদের। তাই অমৃতারও ফ্যান ফলোয়িং নেই এমনটা বলা যায় না।

এই নায়িকার ভক্তরা জানতে চায় এখন নায়িকা কোথায়। সিরিয়াল ছেড়ে এবার ফিল্মে নিজের ভাগ্য পরীক্ষা করতে চান অমৃতা। কাহানি অরিজিনালসের ‘মিনিংফুল’ ছবিতে অভিনেতা অরুণাভ দত্তর সঙ্গে এবার দেখা যেতে চলেছে তাকে। হরগৌরী পাইস হোটেল খ্যাত অভিনেতা অরুণাভ ও অমৃতাকে নিয়ে একটা মিষ্টি প্রেমের গল্প ফুটে উঠবে পর্দায়।

Back to top button