Bangla Serial

Sayantani Majumder: একসময় চুটিয়ে করেছেন সিরিয়ালে কাজ, অভিনেত্রী সায়ন্তনী মজুমদারকে মনে আছে? স্টার জলসা, জি বাংলা সবই ছিল তাঁর দ্বিতীয় বাড়ির মত! আজ কোথায় তিনি?

বাংলা টেলিভিশনে নতুন নতুন গল্পের সঙ্গে আমরা প্রচুর নতুন অভিনেতা অভিনেত্রীদের পেয়েছি যারা পরবর্তীকালে নিজের নিজের জায়গায় সাফল্য অর্জন করেছে। আবার এমন অনেক তারকা এসেছে যারা কয়েক দিন কাজের পরেই হঠাৎ করে হারিয়ে গেছে বা উধাও হয়ে গেছে টেলিভিশন থেকে। তাদের যথেষ্ট ভালোবাসতো দর্শকরা এবং হঠাৎ করে তাদের চলে যাওয়ায় হতাশ হয়ে পড়েছে সেই ভক্তরা।

এর আগেও এমন অনেক হারিয়ে যাওয়া তারকাদের খোঁজ দিয়েছি আমরা। এর মধ্যে কেউ কেউ নিজেদের সময় অন্যতম জনপ্রিয় নায়ক বা নায়িকা হয়ে উঠেছিলেন। কাজ করেছেন বড় বড় চ্যানেলে? জনপ্রিয় মেগা সিরিয়ালগুলিতে। তবু হঠাৎ করে চলে যেতে হয়েছে বা বিদায় নিয়েছেন সেই নায়িকা বা নায়করা।

আজ তেমনই এক নায়িকার সন্ধান দিলাম আমরা। তিনি হলেন অভিনেত্রী সায়ন্তনী মজুমদার। স্টার জলসা থেকে শুরু করে জী বাংলা এবং অন্যান্য অনেক চ্যানেলে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এ যাবৎ অভিনয় করেছেন বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে যেগুলি কিছু কিছু ছিল নেগেটিভ আবার কিছু ছিল পজিটিভ।

সায়ন্তনী একটা দীর্ঘ সময় ধরে বাংলা টেলিভিশনের রাজত্ব করেছেন। ২০১০ সাল থেকে কাজ করে চলেছেন তিনি। জনপ্রিয় প্রযোজনা সংস্থা ব্লুজের সঙ্গেও কাজ করেছেন সায়ন্তনী। টাপুর টুপুর, বেনেবৌ, ভানুমতির খেল, হৃদয়হরণ বি এ পাস, কনক কাঁকন, তুমি রবে নীরবে, আঁচল, বোঝে না সে বোঝে না, রাখি বন্ধন, বিকেলে ভোরের ফুল, বাক্স বদল এমন বেশ কিছু জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে সায়ন্তনীকে।

No photo description available.

তারপরে হঠাৎ করে উধাও হয়ে গেলেন তিনি টেলিভিশন থেকে। এতগুলি বছর পর আবার কাম ব্যাক করলেন সায়ন্তনী। এই মুহূর্তে নায়িকা কে সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক মাধবীলতায় দেখা যাচ্ছে। এর মাধ্যমে আবার ফিরে এসেছেন স্টার জলসায় দর্শকদের মাঝে। রাত্রি চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মুগ্ধ করেছেন সায়ন্তনী মজুমদার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button