৬ বছর ধরে চিকিৎসা, কবীরের বাবা হওয়ার ক্ষমতাই নেই! রূপা তাহলে কার সন্তান? চিকিৎসকের কথায় স্তম্ভিত সূর্য

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি এই মুহূর্তে টিআরপি তালিকায় রাজত্ব করছে। আজকের সদ্য প্রকাশিত টিআরপি তালিকাতেও প্রথম স্থান অর্জন করেছে এই ধারাবাহিকটি।

কিন্তু অনেক মানুষের মত এই ধারাবাহিকের গল্প ঝিমিয়ে পড়েছে। তাঁরা সেই উত্তেজনাটা আর পাচ্ছেন না। একই ধাঁচের গল্প দেখতে দেখতে হতাশ হয়ে যাচ্ছেন তাঁরা। কবে আসবে সেই চমকে দেওয়া পর্ব? আবার কবে গল্পে ফিরবে টান টান উত্তেজনা?

আসলে মাঝখানে অনুরাগের ছোঁয়া দেখে মনে হয়েছিল দর্শকদের যে এবার হয়তো সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়ে এক হয়ে যাবে সূর্য-দীপা। কিন্তু না সেই সম্ভাবনা নেই। সূর্য-দীপার মধ্যেকার ভুল বোঝাবুঝি যেন মিটেও মেটে না। দীপাকে কোনভাবেই বিশ্বাস করতে পারে না সূর্য। রূপার পিতৃত্ব নিয়ে তাঁর সদা সন্দেহ।

সূর্যর সন্দেহ যে রূপার বাবা হচ্ছে কবীর। কিন্তু তা সত্ত্বেও রূপার কোন দায়িত্ব সে নেয় না। সম্প্রতি নিজের স্ত্রীর সঙ্গে চিকিৎসকের কাছে আসে সূর্য। এরপর তাকে নিজের হাসপাতালে দেখতে পেয়ে যাচ্ছেতাইভাবে অপমান করে সূর্য। বাধা দেয় কবীরের চিকিৎসক।

তিনি সূর্যকে জানান যে কবীরের বাবা হওয়ার ক্ষমতা নেই। দীর্ঘ ছয় বছর ধরে তিনি চিকিৎসা করাচ্ছেন তাঁর কাছে ওষুধ খাচ্ছেন। এই কথা শুনে কার্যত বাকরুদ্ধ হয়ে যায় সূর্য। তাহলে রুপার বাবা কে? কার সন্তান রূপা? ভাবতে থাকে সূর্য। তাহলে কী নিজের মেয়েকে চিনতে পারবে সে? মিটে যাবে কী সমস্ত দূরত্ব?

Back to top button