তীব্র নেশায় যাচ্ছেতাই করছে সন্ধ্যা! নিজে লেবু জল খাইয়ে নেশা কাটানোর চেষ্টা করল আকাশ! বন্ধুদের সামনে গেল মান-সম্মান

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। এই ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় এখন রীতিমতো দর্শকদের মন মাতাচ্ছে। একইসঙ্গে কামাল করছে টিআরপি তালিকাতেও। এই ধারাবাহিকটি খুবই অল্প সময়ের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

টেলিভিশনের পর্দায় এখন অন্বেষা ম্যাজিক

উল্লেখ্য, অনেকেই এই ধারাবাহিকটিকে অভিনেত্রী অন্বেষা হাজরার কামব্যাক ধারাবাহিক হিসেবে দেখেছিলেন। জি বাংলার পর্দায় এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটির পর আবারও জলসার পর্দায় সন্ধ্যাতারা ধারাবাহিকের মধ্যে দিয়ে সফল কামব্যাক করলেন অন্বেষা। দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়েছে এই ধারাবাহিকটি।

স্বতঃস্ফূর্ত অভিনয়, অসামান্য কৌতুকরসে নিজের অভিনয় দিয়ে দর্শকদের বাকরুদ্ধ করে দিয়েছেন অন্বেষা। গুরুগম্ভীর পরিস্থিতি তার অসামান্য অভিনয়ে লঘু হয়ে পড়ছে। সেই সঙ্গে নায়ক হিসেবেও ধীরে ধীরে দর্শকদের মধ্যে গ্রহণযোগ্যতা পারছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি। এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র সন্ধ্যার শাশুড়ির চরিত্রটি। এমন শাশুড়ি মা যেন সবাই পান এমনটাই বলছেন বাঙালি দর্শকরা।

দর্শকদের চোখে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে সন্ধ্যাতারা

দুই বোন এবং তাদের জীবনে ঝড় তোলা একজন নায়ক অর্থাৎ ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি।এই ধারাবাহিকের দুইজন নায়িকা সন্ধ্যা এবং তারা। সন্ধ্যা বড় বোন আর তারা ছোটো। কলেজে পড়াকালীন সন্ধ্যার বোন তারা এবং নায়ক আকাশনীলের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।‌ তারার দিদি সন্ধ্যা রাত-দিন পরিশ্রম করে নিজের বোনকে শহরের কলেজে পড়তে পাঠিয়েছিল নিজের বোনকে ঘিরে তার চোখে প্রচুর স্বপ্ন। অন্যদিকে তারাও দিদি অন্ত প্রাণ।

বলা যায় সেই দিদির জন্যই নিজের ভালোবাসার পরিত্যাগ করে সন্ধ্যা। আসলে নিজের ছেলের বউ হিসেবে আকাশনীলের মা পছন্দ করেন সন্ধ্যাকে। নিজের ছেলের বউ হিসেবে তিনি দৃপ্ত চেহারার, ইস্পাত কঠিন মানসিকতার অথচ ভালো মনের একজন মানুষের খোঁজে ছিলেন তিনি। আর সেই সবটাই তিনি খুঁজে পান সন্ধ্যার মধ্যে। সন্ধ্যাকে তিনি নিজের ছেলের বউ হিসেবে বাড়িতে নিয়ে এলেও আকাশ নীল সন্ধ্যাকে মেনে নিতে পারেনা।

কবে থেকে শুরু হবে আকাশ ও সন্ধ্যার প্রেমের পথচলা?

কিন্তু আকাশনীলকে প্রথম দর্শনেই ভালোবেসে ফেলেছিল সন্ধ্যা। বলা যায় আকাশকে দেখেই প্রথম প্রেমের অনুভূতি পেয়েছিল সন্ধ্যা। কিন্তু আজ‌ও আকাশের মন জুড়ে রয়েছে তারা। সন্ধ্যাকে সে কোনভাবেই ভালবাসতে পারবে না তা সে জানিয়ে দিয়েছে‌ অন্যদিকে সন্ধ্যাও চ্যালেঞ্জ নিয়েছে আকাশের ভালবাসা সে আদায় করেই ছাড়বে। রীতিমতো সাপে-নেউলে সম্পর্ক আকাশ ও সন্ধ্যা। সে যতই সন্ধ্যার ওপর আকাশ রেগে থাকুক না কেন সন্ধ্যার প্রতি যথেষ্ট কেয়ারিং সে। সন্ধ্যার জন্য হেলমেট কিনে আনা থেকে শুরু করে নেশার ঘোরে আচ্ছন্ন সন্ধ্যাকে লেবু জল খাইয়ে নেশা কাটানোর চেষ্টা করা! সবেতেই কিন্তু প্রেমের ইঙ্গিত মিলছে! তা কবে থেকে শুরু হবে আকাশ ও সন্ধ্যার প্রেমের পথচলা?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button