জলসার দর্শকদের জন্য রয়েছে খুব খারাপ খবর! আসন্ন ধারাবাহিক বঁধুয়াকে ঘিরে দুসংবাদ

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল স্টার জলসায় (Star Jalsha) নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে টেন্ট সিনেমা। তবে সমস্ত জল্পনার অবসান ঘটেছে সম্প্রতি। জানা গেছে স্টার জলসায় শুরু হতে চলেছে টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মসের যৌথভাবে প্রযোজিত নতুন ধারাবাহিক বঁধুয়া। ধারাবাহিকটির প্রোমো মুক্তি পেয়েছে অনেকদিন। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো থেকে শুরু করে মূল অনুষ্ঠান, সব কিছুতেই দেখা গেছে বঁধুয়া (Bodhua) ধারাবাহিকের কলাকুশলীদের।

কিয়ারা আডবানি এবং কার্তিক আরিয়ানের অভিনীত হিন্দি সিনেমা ধারাবাহিক সত্যপ্রেম কি কথার অনুপ্রেরণায় নির্মিত হতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। যেখানে ধারাবাহিকের মূল বিষয় মূল অভিনেত্রী পেখমের কিছু পাওয়ার ইচ্ছে বা লক্ষ্য নয় বরং গল্পের মূল আকর্ষণ হল তার অতীত। যার দাগ এখনও আতঙ্কের রূপে রয়ে গেছে তার জীবনে। ধারাবাহিকে অভিনয় করেছেন বাংলার জনপ্রিয় অভিনেতা রাজওয়ান রব্বানী শেখ।

রাজওয়ানের বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডু। এছাড়াও ধারাবাহিকে গুরুত্বপূর্ন পার্শ্ব চরিত্রে রয়েছেন অমিতাভ ভট্টাচার্য, দীপংকর দে এবং ময়না ব্যানার্জী তাছাড়াও টেন্ট সিনেমার বিভিন্ন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীও রয়েছেন ধারাবাহিকে। ধারাবাহিকের প্রোমো দেখেই ধারাবাহিকটি নিয়ে বেশ উৎসাহী ছিলেন দর্শকরা। তবে অনেকদিন চলে যাওয়ার পরই ধারাবাহিকটি শুরু হওয়ার সময় বা তারিখ কিছুই জানায়নি চ্যানেল।

কিন্তু কেন? কেন চ্যানেল প্রকাশ্যে আনছে না ধারাবাহিকের তারিখ? সেই বিষয়ে বিশেষ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে সম্প্রতি। জানা যাচ্ছে চ্যানেলের কথা অনুযায়ী বঁধুয়া ধারাবাহিকের শুটিং শুরু করেছে প্রযোজনা সংস্থা। প্রায় ৫ দিনের পর্ব পাঠানো হয়েছে চ্যানেলকে। তবে একটাও পর্ব পছন্দই হয়নি চ্যানেলের। হ্যাঁ কথাটা শুনে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। প্রযোজনা সংস্থার প্রায় এক সপ্তাহের শুটিংয়ের ভিডিও সবটাই বাতিল করেছে চ্যানেল।

ফলত প্রযোজনা সংস্থাকে আবার পুনরায় শুরু করতে হচ্ছে তাদের ধারাবাহিকের শুটিং। সেই জন্যই ধারাবাহিকটির সম্প্রচারণ করতে এত সময় লাগছে চ্যানেলের। তবে প্রযোজনা সংস্থা বঁধুয়া ধারাবাহিকের শুটিং পুনরায় করা শুরু করে দিয়েছে আবার। জানা গেছে খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে ধারাবাহিকের তারিখ। তাহলে আপনারা কতটা উৎসাহী ধারাবাহিকটি দেখার জন্য।

Back to top button