“তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর এটা সত্যি আমার জীবনের গান, এই গানে কোনও মিথ্যে নেই”! মুখ খুললেন বিধ্বস্ত অনুপম

চলতি সপ্তাহের সোমবার বিয়ের পিঁড়িতে বসেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। খুব ব্যক্তিগত ভাবে বিয়ে সারতে চাইলেও, তাঁদের খবর মুহূর্তেই হু হু করে ছড়িয়ে পড়েছে চারিদিকে।

অনুপম মানেই প্রেম, বিচ্ছেদ, একাকিত্ব নিয়ে একাধিক জনপ্রিয় গান। ‘তুমি অন্য করোর সঙ্গে বেঁধো ঘর’ তার মধ্যে সবচেয়ে বেশি মন ছুঁয়ে গিয়েছে ভক্তদের। জীবনের বহুক্ষেত্রে নতুন প্রজন্মের কাছে এই গান যেন অনুপ্রেরণা। ছয় বছরের বিবাহিত জীবনের পর, ২০২১ সালে বিচ্ছেদ হয় পিয়া-অনুপমের।

তাঁদের বিচ্ছেদের খবর নিয়ে কম চর্চা হয়নি ইন্ডাস্ট্রির অন্দরে। কথিত আছে, অনুপম ও পিয়ার মধ্যে পরমের অনুপ্রবেশই তাঁদের সম্পর্ক ভাঙনের কারণ। মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া বা অনুপম কেউই কখনও তাদের সংসার ভাঙা বা জীবন এই ওঠাপড়া নিয়ে কোনওরকম মন্তব্য করেননি।

তবে, বাংলার একটি নামী টক’শোতে এসে গায়ক বলেছিলেন, প্রাক্তন সিনেমার হিট গান ‘তুমি যাকে ভালোবাসো’ আসলে তার জীবনের সত্যিকারের গান। গানের প্রতিটি লাইন সত্যি। কাউকে উদ্দেশ্য করেই গাওয়া হয়েছে সেই গান। কিন্তু তাকে উদ্দেশ্য করে তা খোলসা করেননি অনুপম।

প্রসঙ্গত, ২০১৫ সালে ৬ ডিসেম্বর চার হাত এক করেছিলেন অনুপম ও পিয়া। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ২০২১শে একে অপরের পথ আলাদা করার সিদ্ধান্ত নেন দুজন। তারপরই পিয়ার সঙ্গে পরমব্রতের গাটঁছড়া। এদিন তাঁদের বিয়ের অনুষ্ঠানের মেনুতে ছিল ষোলআনা বাঙালিয়ানা। মেনুতে ছিল কড়াইশুঁটির কচুরি, আলু দম, ফুলকপির রোস্ট, ফিশফ্রাই, মাটন, পোলাও ও শেষ পাতে সন্দেশ।

Back to top button