শুরুতেই টাকার বিনিময়ে বিয়ে শ্রাবণ-ওঙ্কারের! কন্ট্রাক্ট বিয়েতে ‘প্রেমে পড়া বারণ’! Love বিয়ে আজকাল-এর দ্বিতীয় প্রোমো একেবারে হটকে 

স্টার জলসা পর্দায় আসতে চলেছে দু’দুটি নতুন ধারাবাহিক। আর তার মধ্যে আগামী ২৮শে আগস্ট থেকে ৮.৩০-এর স্লটে জলসার পর্দা কাঁপাতে আসছেন একদা বড় পর্দার নায়ক ওম সাহানি। তাকে ছোটপর্দায় দেখার উত্তেজনা সামলে রাখতে পারছেন না দর্শকরা। তারা দারুণ রকম উচ্ছ্বসিত প্রিয় তারকাকে পর্দায় দেখার জন্য।

উল্লেখ্য, যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের এই আসন্ন ধারাবাহিককে ঘিরে রীতিমতো উত্তেজনায় ফুটছেন দর্শকরা মধ্যে। ‘অগ্নি ২’, ‘হিরো ৪২০’, ‘প্রেম কি বুঝিনি’, ‘তুই শুধু আমার’, ‘হুল্লোড়’-এর মতো বড় পর্দার নায়ককে এবার ছোট পর্দায় দেখার আলাদা উত্তেজনা তো থাকবেই। এই ধারাবাহিকটিতে ওমের বিপরীতে অভিনয় করছেন নবাগতা এক অভিনেত্রী। নতুন এই অভিনেত্রী কিন্তু মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ।

জলসার পর্দায় মন ফাগুন পরবর্তী আবারও একটি প্রেমের গল্প আসতে চলেছে। আর তাই এই আসন্ন ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা রয়েছে। এই ধারাবাহিকের হাত ধরে আবারও ১৩ বছর পর ছোট পর্দা কাঁপাতে আসছেন ওম সাহানি। তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা এক অভিনেত্রী। মৌমিতা সরকার।

কবে থেকে কোন স্লটে আসছে এই প্রেমের ধারাবাহিক?

উল্লেখ্য, এই বিষয়ে এই মুহূর্তে জানা গেছে, জলসার পর্দায় চলা পঞ্চমী ধারাবাহিকটির টিআরপি খুবই খারাপ। আর তাই পঞ্চমী শেষ না করে নতুন স্লটে পাঠানো হতে পারে বলে জানা যাচ্ছে। উল্লেখ্য, আগামী ২৮শে অগাস্ট থেকে সোম-রবি ৮.৩০-এর স্লটে সম্প্রচার হবে ‘LOVE বিয়ে আজকাল’। ঠিক এই স্লটেই এই মুহূর্তে সম্প্রচারিত হচ্ছে পঞ্চমী।

LOVE বিয়ে আজকাল-এর নতুন প্রোমোতে কী দেখা গেল?

আর এর‌ইমধ্যে এবার আসন্ন এই ধারাবাহিকের নতুন প্রোমো অন এয়ার হয়েছে। এই ধারাবাহিকটির নায়ক ওঙ্কার ঘোষ একটি নামী বারের মালিক। আর সেখানেই টাকার জন্য গান গাইতে আসেন নায়িকা শ্রাবণ রায়চৌধুরী। সেখানেই ওঙ্কার বেশি টাকার একটা অফার দেয় শ্রাবণকে। কী সেই অফার। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, শর্তসাপেক্ষে কন্ট্রাক্টের বিয়েতে বাঁধা পড়তে চলেছে শ্রাবণ ও ওঙ্কার! কিন্তু কেন? জানা যায়নি। শর্তে ঘেরা এই বিয়েতে তবে কী প্রেমের ছোঁয়া লাগবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button