কৌশাম্বী এসে নষ্ট করেছিল আদৃত-সৌমীতৃষার সম্পর্ক! স্বস্তিকা-দিব্যজ্যোতির মাঝেও কি তৃতীয় ব্যক্তি এল? ঝগড়া নিয়ে জল্পনা

বাংলা টেলিভিশনের নায়ক-নায়িকাদের মধ্যে যে কখন সম্পর্ক ভালো থাকে আর কখন খারাপ হয়ে যায় তা বোঝা ভীষণ রকম দুষ্কর বিষয়। কখনও তাদের মাখোমাখো সম্পর্কের ছবি প্রকাশ্যে আসতে দেখা যায় আবার কখনও তাদের সেই সম্পর্কই ভেঙে যায়। এই যেমন ধরে নিন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) এবং অভিনেত্রী নবনীতা দাসের (Nabanita Das) সম্পর্কের কথা।

টেলিভিশনের পর্দা থেকেই এই দুই অভিনেতা অভিনেত্রীর একে অপরের সঙ্গে সাক্ষাৎ হয় তারপর প্রেম তারপর বিয়ে অবশেষে সেই বিয়ে এখন দাঁড়িয়ে রয়েছে ভাঙনের মুখে। তবে এমন অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা এই অভিনয়ের সূত্রে আলাপ হয় বিবাহিত জীবনে ভীষণ রকম সুখী। যেমন অভিনেতা মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামীকে। এই দুজনের দাম্পত্য জীবন দেখলে ঈর্ষা লাগে বৈকি। ভালোবাসা ডট কম ধারাবাহিক থেকে এই প্রেমের সূত্রপাত এবং পরবর্তীতে পরিণতি।

তবে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা জুটি হিসেবে পর্দায় দারুন সফল হলেও তাদের ব্যক্তিগত জীবনে রয়েছে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়ি। আর এই ক্ষেত্রে প্রথমেই নাম উঠে আসবে মিঠাই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা আদৃত রায় ও সৌমীতৃষা কুণ্ডুর। একটা সময় দারুন বন্ধুত্ব থাকলেও আদৃত যখনই তার সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তখন থেকেই সম্পর্ক খারাপ হতে শুরু করে আদৃত এবং সৌমীতৃষার। বিভিন্ন সময় তাদের খারাপ সম্পর্কের খবর আমরা শুনেছি প্রত্যক্ষ করেছি।

আর সাম্প্রতিক সময়ে সম্পর্ক খারাপ হয়েছে আরও দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর। এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক হল জলসার অনুরাগের ছোঁয়ার গায়ে‌। উল্লেখ্য, এই ধারাবাহিকে সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আর নায়িকা দীপার চরিত্রে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। টেলিপাড়ায় জোর গুঞ্জন, এই মিষ্টি জুটির সম্পর্কেই নাকি এখন তীব্র ফাটল দেখা দিয়েছে। আর এই খবরের গুঞ্জনেই এখন তোলপাড় টলিউড।

এমনকি এই বিষয়ে মুখ খুলে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত বলেছিলেন, আমাদের মধ্যে যদি ঝামেলা হয়ে থাকে তাহলে সেটা ঠিক হয়ে যাবে অর্থাৎ তাদের মধ্যে ঝামেলা যে হয়েছে তা এক কথায় স্বীকার করে নিয়েছিলেন অভিনেতা। কিন্তু কেন হল ঝামেলা? স্বস্তিকা এবং দিব্যজ্যোতির মধ্যে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে। তারা নাকি প্রেম করছেন এমন কথাও শোনা যায় টলিপাড়ায় কান রাখলেই। তবে সম্প্রতি শোনা যাচ্ছিল সৌমীতৃষার সঙ্গে‌ও নাকি প্রেম করছেন দিব্যজ্যোতি। তবে কি স্বস্তিকা এবং দিব্যজ্যোতির সম্পর্কের মাঝে সৌমীতৃষা ঢুকে পড়াতেই সম্পর্কে অশান্তি?

Back to top button