নেতাজি চরিত্রে অভিনয় করা সেই ছোট্ট অঙ্কিতকে মনে আছে? সেই ছোট্ট ছেলেটি এখন কত বড় হয়ে গেল! কী করছে এখন সে জানলে চমকে যাবেন

জি বাংলায় সম্প্রচারিত হওয়া নেতাজি ধারাবাহিকটি অন্য মাত্রার জনপ্রিয়তা অর্জন করেছিল। নেতাজি সুভাষচন্দ্র বসু যে কোনো বাঙালির কাছে গর্বের এবং আবেগের। তাই তাঁর কাহিনী জানতে কে না চায়?

নেতাজি সুভাষচন্দ্র বসুর চরিত্রে অভিনয় করা সেই ছোট্ট অঙ্কিত মজুমদারকে মনে আছে? শিশু শিল্পী হিসাবে টলিউডের পা রাখা এই ছোট্ট অভিনেতা প্রথম কাজের মধ্যে দিয়েই প্রমাণ করে দিয়েছিল তার ভবিষ্যতের সম্ভাবনা।

IMG 20220720 WA0014

এবার সেই অঙ্কিতকে নিয়ে সামনে এলো একটি বড় আপডেট। আবার টেলিভিশনে ফিরতে চলেছে অঙ্কিত। এবার একেবারে নতুন ভাবে ধরা দেবে সে দর্শকদের সামনে। যদিও এর আগে সে বেশ কিছু কাজ করেছে।

এবার আবার এক নতুন চরিত্রের মাধ্যমে দর্শকদের মন জয় করে নেবে অঙ্কিত সে বিষয়ে কোন সন্দেহ নেই। তবে এবার আর ছোট পর্দা বা বড় পর্দা নয় সরাসরি ডিজিটাল পর্দায় পা রাখতে চলেছে অঙ্কিত।

জানা গেছে ক্লিক প্ল্যাটফর্মের জনি বনি ওয়েব সিরিজ অভিনয় করতে চলেছে অঙ্কিত মজুমদার। এই চরিত্রটি বেশ ইন্টারেস্টিং বলে জানা গেছে। জানেন কত বড় হয়ে গেছে অঙ্কিত?

সেই ছোট্ট নেতাজি অর্থাৎ অঙ্কিত এখন কোন ক্লাসে পড়ে জানেন কি? বড় হয়ে সে কি অভিনেতা হওয়ার স্বপ্নই দেখে? অঙ্কিত নিজেই জানালো সেই সব উত্তর।

IMG 20220720 192737

অঙ্কিত মজুমদার জানিয়েছে যে এখন সে অষ্টম শ্রেণীতে পাঠরত। সে জানিয়েছে নেতাজি চরিত্রে অভিনয় করার সময় সে একদম ছোট ছিল তখন সে এক রকম দুষ্টু ছিল আর এখন বড় হয়ে সে আরেক রকম দুষ্টুমি করে। তবে এখনো কাজ থেকে দূরে নেই ছোট্ট অঙ্কিত। স্টার জলসার নবাব নন্দিনী ধারাবাহিকে অভিনয় করছে সে।

বড় হয় দুটো স্বপ্ন পূরণ করতে চায় অঙ্কিত। অভিনেতা তো হবেই তবে তার পাশাপাশি লেখক হতে চায় সে। জনি বনি ওয়েব সিরিজে সে বনির চরিত্রে অভিনয় করছে। এই বনি একজন বড় দাবাড়ু। তবে ব্যাপারটা যে গোয়েন্দা ছোঁয়া রয়েছে সেটা সে স্পষ্ট করে দিল। বলল হাতে যে নতুন কেস পেয়েছে সেখানে নিজের দাবা খেলার বুদ্ধি কাজে লাগিয়ে কেস সমাধানের চেষ্টা করছে সে।

Back to top button